• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

না ফেরার দেশে তরুণ নির্মাতা সনি

| নিউজ রুম এডিটর ১২:৩৭ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০২১ নাটক, বিনোদন
সাজ্জাদ সনি

তরুণ নির্মাতা ও ডিরেক্টরস গিল্ডের অর্থ সম্পাদক সাজ্জাদ সনি (৩৭) মারা গেছেন। শনিবার দিনগত রাত আড়াইটার দিকে রাজধানীর নিউরো সায়েন্স হাসপাতালে তার মৃত্যু হয়। মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন চিকিৎসকরা।

ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক কামরুজ্জামান সাগর তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। মৃত্যুকালে সাজ্জাদ সনি মা, এক ভাই, এক বোন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ব্যক্তিজীবনে তিনি ছিলেন অবিবাহিত।

ডিরক্টরস গিল্ড জানায়, রোববার সকালে শ্রদ্ধা নিবেদনের জন্য সাজ্জাদ সনির মরদেহ রাখা হয় শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে। বেলা ১২টায় প্রথম তার জানাজা শেষে সনির নিজ এলাকা নিকুঞ্জ ২ এর কেন্দ্রীয় জামে মসজিদে নেওয়া হবে। সেখানে বাদ জোহর দ্বিতীয় জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে। সাজ্জাদ সনির নির্মিত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘নাগর’, ‘আজও কাঁদায়’, ‘কেউ কথা রাখেনি’ প্রভৃতি।

পিএন/এনকে


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে