• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বাগেরহাটে নানা কর্মসুচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত

| দেশজুড়ে ডেস্ক ১:২৮ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০২১ খুলনা, সারাদেশ
জাতীয় শোক দিবস

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে নানা কর্মসুচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রোববার (১৫ আগস্ট) সকালে দিবসটি উপলক্ষে বাগেরহাটে জেলা প্রশাসন ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকিৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এছাড়াও বাগেরহাট জেলা পুলিশ, বাগেরহাট প্রেসক্লাব, সদর উপজেলা পরিষদ, বাগেরহাট জেলা ছাত্রলীগ, জেলা তাঁতী লীগসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়।

এ সময় বাগেরহাটের জেলা প্রশাসক মো. আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মো. শাহী আলম বাচ্চু, ফরিদ উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক এ্যাডভোকেটা ভূইয়া হেমায়েত উদ্দীন, সদর উপজেলা চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নীহার রঞ্জন সাহা, সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকীসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দিবসটি উপলক্ষে বাগেরহাটের জেলা ও উপজেলায় মিলাদ মাহফিল, আলোচনা সভা, বৃক্ষরোপণ, দরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা প্রদান ও কাঙালি ভোজের আয়োজন করা হয়। জেলা কারাগার, হাসপাতাল ও শিশু সদনে উন্নত মানের খাবার পরিবেশন করছে প্রশাসন।

পিএন/এনকে

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে