• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজদিখানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

জাতীয় শোক দিবস

মুন্সীগঞ্জের সিরাজদিখানে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

বেলা ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধুর জীবন, দর্শন ও কর্ম শীর্ষক আলোচনা সভা এবং বৃক্ষ রোপণ, যুব ঋণ ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় প্রথমে মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য,এর পর উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,উপজেলা আয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সহ সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ।

এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহি.বি চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুবীর কুমার দাশ, সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো.রাসেদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাহমিনা আক্তার তুহিন, উপজেলা কৃষি অফিসার কল্যাণ কুমার সরকার,থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলি রানী নাগ,ইছাপুরা ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদারসহ বিভিন্ন দপ্তেরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এছাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠন ও বিভিন্ন ইউনিয়নের রাজনৈতিক, সামাজিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এছাড়া সিরাজদীখান প্রেসক্লাবের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

 

পিএন/এনকে

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে