• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পাকুন্দিয়ায় জাতীয় শোক দিবস পালিত

| দেশজুড়ে ডেস্ক ৩:০৬ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০২১ ঢাকা, সারাদেশ
জাতীয় শোক দিবস

জাহিদ হাসান মুক্তার, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও শোক র্যালির মাধ্যমে বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে পাকুন্দিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে (১৫ আগষ্ট) রবিবার সকালে পাকুন্দিয়া উপজেলা বঙ্গবন্ধু স্কয়ারে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন কিশোরগঞ্জ -২ কটিয়াদী পাকুন্দিয়া আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি ও সচিব নুর মোহাম্মদ , উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, উপজেলা মুক্তিযোদ্ধা সাংসদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা শারমিন শাহনাজ, পাকুন্দিয়া সরকারি কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন, পাকুন্দিয়া থানার ওসি মোঃ সারোয়ার জাহান, ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন, আহুতিয়া তদন্তকেন্দ্রের পরিদর্শক আসাদুজ্জামান টিটু প্রমুখ ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আলোচনা সভা ও দোয়া- মাহফিল , পুরষ্কার বিতরণী অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করেন।

অতিথিবৃন্দ জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সব শ্রেণীপেশার মানুষের অংশগ্রহণে এক মিনিট নীরবতা পালন করেন। পরে সবার জন্য শ্রদ্ধা নিবেদনের জন্য জাতির জনকের প্রতিকৃতি উন্মুক্ত করা হয়।এবং একটি শোক র্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা গেইটের সামনে এসে শেষ হয়।

পিএন/এনকে

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে