• আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কলাপাড়ায় শোক দিবসে মুক্তিযোদ্ধাদের সম্মানসূচক বড় পতাকা উপহার

| নিউজ রুম এডিটর ৬:২২ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০২১ বরিশাল, সারাদেশ, হেডার স্ক্রল
কলাপাড়ায় শোক দিবসে মুক্তিযোদ্ধাদের সম্মানসূচক বড় পতাকা উপহার

রাসেল কবির মুরাদ, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধাদের জন্য জেলা প্রশাসকের উপহার বড় মাপের একটি জাতীয় পতাকা হস্তান্তর করা হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) দুপুরের দিকে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাসহ ৩০০ প্রতিষ্ঠানকে সঠিক মাপের, সঠিক রঙ্গের একই ধরনের ৩০০ পতাকা প্রদান করা হয়।

এসময় মুক্তিযোদ্ধাদের কফিনে ব্যবহার করার জন্য দশ ফুট দৈর্ঘ্যে এবং পাঁচ ফুট প্রস্থের বাংলাদেশের জাতীয় পতাকা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পতাকা প্রদান করেন ১১৪ পটুয়াখালী-৪, (কলাপাড়া-রাঙ্গাবালী-মহিপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মুহিব।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো: শহীদুল হক’র সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, উপজেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক বীর
মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মধু তালুকদার প্রমুখ।

পিএন/এফএইচপি

, ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে