• আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

মানারাতের বিজনেস ক্লাব স্থায়ী ক্যাম্পাসের সভাপতি তরিকুল সাধারন সম্পাদক রেদোয়ান

- মানারাতের বিজনেস ক্লাব স্থায়ী ক্যাম্পাসের সভাপতি তরিকুল সাধারন সম্পাদক রেদোয়ান । ছবি: পিপলস নিউজ

মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এমআইইউ) ইনস্টিটিউট অফ বিজনেস এডমিনিস্ট্রেশন বিজনেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৩০শে ডিসেম্বর) জুম মিটিং এর মাধ্যমে সর্বসম্মতিক্রমে বিভাগীয় প্রধান অধ্যাপক হারুন অর রশিদ স্যারের উপস্থিতিতে ক্লাবের মডারেটর মু.কামরুজ্জামান স্যার উপস্থিত সদস্যদের মৌখিক ভোটের মাধ্যমে তরিকুল ইসলামকে সভাপতি ও মো: রেদোয়ান কে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

নবনির্বাচিত কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ হলেন, কোষাধ্যক্ষ পদে জান্নাতুল ফেরদৌস , সাংগঠনিক সম্পাদক পদে মো: সানজিদুল ইসলাম , তথ্য-প্রযুক্তি ও প্রচার সম্পাদক পদে নাজমুল হাসান এবং নির্বাহী সদস্য হিসেবে ফারজানা ববি, রাশফিক আহাম্মেদ ও তন্ময় হক ইমন নির্বাচিত হয়েছেন।

নতুন কমিটিকে অভিনন্দন জানিয়ে বিজনেস ক্লাব (স্থায়ী ক্যাম্পাস) প্রাক্তন সভাপতি মো: নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক ডিএম শিপলুরও, বিগত বছর করোনাভাইরাস সংক্রমণের কারণে ক্লাবের বেশ কিছু কার্যক্রম অনির্দিষ্ট কাল ধরে স্থগিত রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হলে নতুন কার্যনির্বাহী কমিটি সে সকল কার্যক্রম সফলতার সহিত সম্পন্ন করবেন বলে তারা আশা প্রকাশ করেন।

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com