• আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
পিপলস শিরোনাম

কন্যা হলেই উপহার দেন এই পুলিশ কর্মকর্তা

| নিউজ রুম এডিটর ৫:৫৮ অপরাহ্ণ | জানুয়ারি ৮, ২০২১ ভিন্ন ম্বাধের খবর
-কন্যা হলেই উপহার দেন এই পুলিশ কর্মকর্তা । ছবি: সংগৃহীত

কন্যাসন্তান হলেই ওই পরিবারকে উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন টাঙ্গাইলের কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন। এ প্রসঙ্গে ফেসবুকে দিয়েছেন একটি পোস্ট। যা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমেও।

মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন তার ফেসবুক আইডিতে লিখেন, কন্যাসন্তান সমাজের বোঝা নয়, আশীর্বাদ। কন্যাসন্তান আল্লাহর শ্রেষ্ঠ পুরস্কার। কন্যাসন্তান মা-বাবার জান্নাতের সুসংবাদ নিয়ে দুনিয়ায় আগমন করে।

তার এ ফেসবুক পোস্টের পর বুধবার (৬ জানুয়ারি) প্রথম দিনেই চার কন্যাসন্তানের বাবা-মা ওই পুলিশ কর্মকর্তার কাছে গিয়ে তাদের উপহার বুঝে নেন।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন, চাকরি সূত্রে আমি চরাঞ্চল ও গ্রাম পর্যায়ে ঘুরেছি। ওইসব এলাকায় কন্যাসন্তান জন্ম হলে মায়েদের নানা বিড়ম্বনায় পড়তে হয়। বিষয়টি খুবই খারাপ লেগেছে। সেই খারাপ লাগা থেকে আমি এ উদ্যোগ নিয়েছি। আমি ফেসবুকে বিষয়টি নিয়ে স্ট্যাটাসে ঘোষণা দেই। অনেকেই ফোন দিচ্ছেন। সচেতন মহল সাধুবাদও জানাচ্ছেন। প্রথম দিনই চার কন্যাসন্তানের বাবা-মাকে সামান্য উপহার দিয়েছি। এ উপহার অব্যাহত থাকবে।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। আমি নিজে গিয়ে দেখব। মায়েদের উপহার দিলে তো ভালোই।

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com