• আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
পিপলস শিরোনাম

শ্রীনগরে ইজিবাইকের চাকায় ওরনা পেঁচিয়ে দুই সন্তানের জননীর মৃত্যু

| ফারুক খাঁন, শ্রীনগর (মুন্সিগঞ্জ) ৯:১৭ অপরাহ্ণ | জানুয়ারি ১৩, ২০২১ দেশজুড়ে
-ছবি: সংগৃহীত

শ্রীনগরে ইজিবাইকের চাকার সাথে ওরনা প্যাচিয়ে ডালিয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে শ্রীনগর-মুন্সীগঞ্জ সড়কের আটপাড়া ইউনিয়নের কল্লিগাঁওয়ের নন্দিপাড়ায় এই ঘটনা ঘটে। ডালিয়া বেগম উপজেলার পাটাভোগ এলাকার দেলোয়ার হোসেনের কন্যা ও একই উপজেলার তন্তর এলাকার সোন্ধারদিয়া গ্রামের জালাল খানের স্ত্রী। সে ২ সন্তানের জননী।

স্থানীয়রা জানায়, ডালিয়া বেগম পাটাভোগ তার বাবার বাড়ি থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইকে করে সোন্ধারদিয়া তার স্বামীর বাড়িতে যাচ্ছিল। চলতি পথে ইজিবাইকের চাকায় ওরনা প্যাচিয়ে গেলে ঘটনা স্থলেই ওই গৃহবধূর মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

আরও পড়ুন: চোর অপবাদে নারীকে বেঁধে নির্যাতন, দুধপান করতে দেয়নি শিশুকেও!

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধার করে শ্রীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপরে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ময়না তদন্তের জন্য রাজি না থাকায় আবেদনের পরিপেক্ষিতে গৃহবধূর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com