• আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সুবিদখালী সরকারি কলেজের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

| নিউজ রুম এডিটর ৭:৪০ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০২১ বরিশাল, সারাদেশ
সুবিদখালী সরকারি কলেজের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

আ: রহিম সজল, মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে সুবিদখালী সরকারি কলেজের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীর শোক দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে রোববার (১৫ আগস্ট) সকাল সাড়ে আট টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন কলেজের শিক্ষকবৃন্দ।

এরপর সকাল ১১ টায় কলেজ মিলনায়তনে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভার সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ আছাদুজ্জামান।

ইংরেজি প্রভাষক মোঃ নিজাম উদ্দিন সাইফের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- সহকারী অধ্যাপক এমএ খালেক ও রাষ্ট্রবিজ্ঞানের প্রভাষক মোঃ সোহেল রানা প্রমুখ।

এসময় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাকিল হোসেন সায়েকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং কলেজের শিক্ষক-শিক্ষিকা ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেষে ১৫ আগস্ট নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

পিএন/এফএইচপি

, , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে