• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পুলিশ পরিচয়ে ডাকাতি, আন্ত:জেলা ডাকাত চক্রের ৪ সদস্য আটক

পুলিশ পরিচয়ে ডাকাতি, আন্ত:জেলা ডাকাত চক্রের ৪ সদস্য আটক

টাঙ্গাইলের ভূঞাপুরে পুলিশ পরিচয়ে দোকানে ডাকাতির অভিযোগে ডাকাত দলের সক্রিয় চার সদস্যকে গ্রেফতার করেছে ভূঞাপুর থানা পুলিশ।

শনিবার (১৪ আগষ্ট) উপজেলার ফসলান্দি দুই নং ইবরাহীম খাঁ কলেজ গেট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল, নাটোরের পানপাড়া গ্রামের রহিম উল্লাহের ছেলে রাসেল (৩৩), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কিটিকা গ্রামের মজিবর হোসেন মোন্নাফের ছেলে রফিক (৩৩), রাজবাড়ী জেলার বানিয়াকান্দি উপজেলার চর বহরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিঠু (২৩) এবং কুষ্টিয়ার রাণী বটতলার ইউসুফ আলীর ছেলে শহিদুল (৩৮)।

জানা যায়, শনিবার রাত ১১টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু সংলগ্ন পাথাইলকান্দি বাজারে পুলিশ পরিচয়ে একটি বিকাশের দোকান থেকে ১৫ হাজার টাকা প্রতারণা করে নিয়ে যায়। পরে বিষয়টি ভূঞাপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ তাৎক্ষণিক বিভিন্ন রাস্তায় চেকপোষ্ট বসিয়ে ভূঞাপুরের ফসলান্দি মোড়ে একটি মাইক্রোবাসসহ আন্তঃজেলা ডাকাত চক্রের ৪ সদস্যকে আটক করে।

আটককৃদের কাছ থেকে লুণ্ঠিত ১৫ হাজার টাকা, পুলিশের ব্যবহৃত লাঠি, পুলিশের স্টিকার, সেনাবাহিনীর টি-শার্ট, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, একটি অরিজিনাল পিস্তলের চামড়ার ব্যাগে খেলনা পিস্তল, ৫টি মোবাইল ফোন এবং একটি মাইক্রোবাস (নং- ঢাকা- মেট্টো-চ ১৫-৫১৩৬) উদ্ধার করে।

এ বিষয়ে ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, তারা একটি আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন বাহিনীর পরিচয়ে চুরি, ডাকাতি এবং ছিনতাই করে থাকে। আটককৃদেরকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পিএন/এফএইচপি

, , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে