• আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

প্রেমিকের হাত ধরে উধাও সাত সন্তানের জননী

| ডেস্ক এডিটর ৭:৫৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০২১ ভিন্ন ম্বাধের খবর, হেডার স্কল

নারায়ণগঞ্জের বন্দরে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে শেফালী বেগম (৪৫) নামে এক গৃহবধূর বিরুদ্ধে। তিনি ৭ সন্তানের জননী।

টানা পাঁচদিন খোঁজাখুঁজির পর কোনো সন্ধান না পেয়ে ১৪ ফেব্রুয়ারি রবিবার বন্দর থানায় লিখিত অভিযোগ করেন স্বামী মনির হোসেন। এর আগে ৮ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলার দড়ি-সোনাকান্দা এলাকায় নিজ বাড়ি থেকে স্বামী ও চার সন্তান রেখে পালিয়ে যান ওই গৃহবধূ।

অভিযোগে বাদী উল্লেখ করেন, গত ২৫ বছর পূর্বে বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার মৃত মহিউদ্দিন মিয়ার ছেলে মনির হোসেন ইসলামি শরিয়ত মোতাবেক মাদারীপুর জেলার শীবচর থানা এলাকার ওই নারীকে বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে সাত সন্তানের জন্ম হয়। এর মধ্যে বিভিন্ন সময়ে তাদের তিন সন্তান মারা যায়।

বর্তমানে তাদের সংসারে তিন ছেলে ও এক মেয়ে রয়েছে। স্বামী মনির হোসেন দিনমজুরের কাজ করার সুবাদে স্ত্রী একই এলাকার মৃত রুপ চাঁন মিযার ছেলে নূর ইসলামের সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন।

গত ২ সপ্তাহে পূর্বে ওই গৃহবধূ তার স্বামী মনির হোসেনকে না জানিয়ে দুইটি কিস্তি থেকে ১ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা নিয়ে প্রেমিকের হাত ধরে গত সোমবার দুপুরে অজানার উদ্দেশে পালিয়ে যান বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন তার স্বামী মনির হোসেন।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে বিষয়টি আমরা তদন্ত করছি। ওই গৃহবধূ কোথায় আছেন, তার অবস্থান শনাক্ত করার চেষ্টা চলছে।

পিএন/এএজি

, ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com