• আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
পিপলস শিরোনাম
 খালেদা জিয়ার সাজা স্থগিত কিন্তু বিদেশ যেতে পারবেন না : আনিসুল হক | বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস, অপরাজনীতি আর গুজব : কাদের | স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতেও নারীরা নিরাপদ নয় : মির্জা ফখরুল | খালেদা জিয়ার সাজা স্থগিত ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের‘ হাতে | ‘আওয়ামী লীগ ছাড়া অন্য সরকারের সময়ে নারীর ক্ষমতায়নের কোন সুযোগ ছিল না’ | মুজিববর্ষে বাংলাদেশে একটি মানুষও গৃহহীন থাকবে না : প্রধানমন্ত্রী | এমপি হাজী সেলিমের দুর্নীতি মামলার রায় কাল | নেতা কর্মীদের স্লোগান শিখিয়ে দিলেন মির্জা ফখরুল | ৭ই মার্চের ভাষণ স্বাধীনতার বক্তব্য হিসেবে সারাবিশ্বে একমাত্র প্রামাণ্য দলিল : তাপস | ১০ দিন ব্যাপি অনুষ্ঠান মোদীসহ দক্ষিণ এশিয়ার শীর্ষ চার নেতা ঢাকায় আসছেন |

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় সারাবিশ্বে বাংলাদেশ উন্নয়নে মডেল রূপান্তর হয়েছে- এমপি শাওন

| শাহিন আলম মাকসুদ, লালমোহন ৯:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৩, ২০২১ দেশজুড়ে, বরিশাল
- ছবি: পিপলস নিউজ

ভোলার লালমোহন পৌরসভার নাগরিকবৃন্দের সেবা বৃদ্ধির লক্ষ্যে পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীর সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পৌরসভার হলরুমে ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদসদস্য লালমোহন ও তজুমদ্দিন আসনের (এমপি) আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

উক্ত সভায় বিশেষ অতিথি বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার। কাউন্সিলরদের মধ্যে বক্তব্য রাখেন ইমাম হোসেন হাওলাদার, জহিরুল ইসলাম মাসুদ পাটওয়ারী, জাহেদুল ইসলাম নবীন, জসিম ফরাজী, সাইফুল কবির, ফরিদ উদ্দিন, আনোয়ার হোসেন হিরন। পৌরসভা কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা সিরাজউদ্দৌলা নবাব, নাগরিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন লালমোহন সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক শাহিন আলম মাকসুদ ও নিয়াজ মুশফিক প্রমুখ। মতবিনিময় সভায় সঞ্চালনা করেন সহকারী প্রকৌশলী নিজাম উদ্দিন।

আরও পড়ুন : ‘বাংলাদেশ যতদিন থাকবে, ইনশাআল্লাহ আওয়ামীলীগ ততদিন ক্ষমতায় থাকবে’

পৌরসভার কাউন্সিলরগণ তাদের বক্তব্যে পৌরসভার মেয়র না থাকায় (সকল কাউন্সিলরগণ অনাস্থা প্রদান) এবং প্যানেল মেয়র নির্ধারণ না করার কারেন বিভিন্ন সমস্যা যেমন, কর্মকর্তা কর্মচারীদের বেতন ভাতা বকেয়া, পৌরসভার নাগরিকবৃন্ধ বিভিন্ন সেবা থেকে বঞ্চিত, অব্যবস্থাপনা, সকল ওয়ার্ডে সমবন্টন না করা, সঠিক সিদ্ধান্ত নেয়া সম্ভব হচ্ছে না। এসকল সমস্যার দ্রুত সমাধান দেয়ার জন্য এমপি মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন।

প্রধান অতিথি কাউন্সিলরদের সকল সমস্যা মনোযোগ সহকারে শুনেন এবং তার বক্তব্যে বলেন লালমোহন পৌরসভার সকল নাগরিকদের সকল ধরনের সেবা জনপ্রতিনিধিদের নিশ্চিত করতে হবে। যে সমস্যা হচ্ছে তাহা আশা করি দ্রুত সমাধান করা হবে। তবে সকল কর্মচারী ও কর্মকর্তাদের আরও আন্তরিকতার সহিত কাজ করার জন্য বলেন এমপি শাওন।

আরও পড়ুন:  ‘শেখ হাসিনা ও খালেদা জিয়া দুইজনই মুক্তিযোদ্ধা’

এমপি শাওন আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় সারাবিশ্বে মডেল রূপান্তর হয়েছে। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় আমাদের উন্নয়নের জন্য কাজ করতে হবে। দু‘একজনের হঠকারী সিদ্ধান্তের কারনে উন্নয়নের ব্যাঘাত ঘটানো যাবে না। লালমোহন পৌরসভার উন্নয়নের জন্য তিনি সকল প্রকার সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন।

এরপূর্বে সকাল ৯ টায় লালমোহন ফাউন্ডেশন (ঢাকা) কর্তৃক আয়োজিত বদরপুর ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন এমপি শাওন।

পিএন/এএমএস

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com