• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
পিপলস শিরোনাম
 হাটহাজারীতে হেফাজতের শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক | মোদিবিরোধী বিক্ষোভ তামিলনাড়ুতে, আটক ৬০ | ভাড়া দ্বিগুণ, অধিকাংশ গণপরিবহনই সামাজিক দূরত্ব মানছে না | স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করতে হেফাজতের নাশকতা : বেনজীর | রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা | নির্বাচন ও আন্দোলনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত : কাদের | বাংলাদেশের মানবাধিকারের বিভিন্ন ইস্যুতে কড়া সমালোচনা করেছে যুক্তরাষ্ট্র | করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি | হেফাজতের নাশকতার মামলার আসামি বিএনপির মৃত নেতা | পুলিশের গুলিতে যে হতাহতের ঘটনা ঘটেছে, তার দায়দায়িত্ব সরকারকেই নিতে হবে : জি এম কাদের |

এবার রাকিবের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন নাসির

| ডেস্ক এডিটর ৭:৪৪ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৪, ২০২১ আইন ও আদালত, ক্রিকেট, ঢাকা বিভাগ, হেডার স্কল

কেবিন ক্রু তামিমা সুলতানা তাম্মির সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়া ক্রিকেটার নাসির হোসেন সম্প্রতি সৃষ্ট হওয়া বিয়ে বিতর্কে তামিমার আগের স্বামী রাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।

২৪ ফেব্রুয়ারি বুধবার বিকেলে, বনানীতে এক সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন তিনি। এসময় নাসিরের স্ত্রী তামিমা ও তাদের আইনজীবীও উপস্থিত ছিলেন।

নাসির জানান, এতদিন ও শুধু তামিমা ছিলো। আজ থেকে তামিমা হোসেন। আমি চাইবো না কেউ কোনোভাবে ওর বিরুদ্ধে কিছু বলুক। আমার স্ত্রীর দিকে কেউ আঙুল তুললে মেনে নেবো না। যারাই যেখান থেকে কিছু বলবে আমি আইনগত ব্যবস্থা নেবো।

নাসির হোসেন আরো বলেন, আপনাদের সবারই মা-বোন আছে। ওর (তামিমা) কি সুখে থাকার কোনো অধিকার নেই? গণমাধ্যমের প্রতি নাসির জানান, সত্যটা জেনে আপনারা নিউজ করুন। সঠিক তথ্যটা সবার সামনে তুলে ধরুন। এছাড়া রাকিবের উদ্দেশ্যে তিনি বলেন, এত নাটক করার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় এসে এত কথা বলার তো কিছু নেই।

এসময় ২০১৭ সালে রাকিবকে ডিভোর্স দিয়েছেন জানিয়ে তামিমা বলেন, বিয়ে আর সন্তান থাকা ছাড়া বাকি সব অভিযোগ মিথ্যে। রাকিবকে তালাক দিয়েই নাসিকে বিয়ে করেছি।

সংবাদ সম্মেলনে তাদের পক্ষে আইনজীবী তালাকনামার কপি উপস্থিত সাংবাদিকদের হস্তান্তর করেন। এবং তাদের লিখিত বক্তব্যের কপিও দেন। এসময় আইনজীবী বলেন, আদালতে তারা সব প্রমাণাদি উপস্থিত করবেন। তারা গণমাধ্যমে মামলার খবর শুনেছেন, এখনো কোনো নোটিশ পাননি।

এর আগে, বুধবার ডিভোর্স পেপার ছাড়াই অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে তামিমার আগের স্বামী ক্রিকেটার নাসির হোসেন ও তামিমার বিরুদ্ধে মামলা করেন। ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীমের আদালতে রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন।

মামলায় নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করা হয়েছে। এছাড়া বাদী এজাহারে ব্যাভিচার, কোনো বিবাহিতা নারীকে অপরাধমূলক উদ্দেশ্যে প্রলুব্ধ করা বা অপহরণ করা বা আটক করা, স্বামী বা স্ত্রীর জীবদ্দশায় পুনরায় বিয়ে করা এবং মানহানির অপরাধের কথা উল্লেখ করেছেন। মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।

এবারের ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে বিয়ে করার সিদ্ধান্ত নেন নাসির। পরিকল্পনা মাফিক জমকালো উদযাপনে বিয়েটাও করে ফেলেন তিনি। বিয়ের সপ্তাহ না গড়াতেই তামিমার আগের স্বামী রাকিব হাসান থানায় জিডি করেন।

রাকিবের অভিযোগ, তামিমার সঙ্গে ১১ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন তিনি। তাদের আট বছরের কন্যা সন্তান রয়েছে। এটি জেনেও নাসির তার স্ত্রীকে বিয়ে করেছে। বিয়ের আগে তামিমা তাকে ডিভোর্স দেননি।

পিএন/এএজি

, , ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com