• আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
পিপলস শিরোনাম
 হাটহাজারীতে হেফাজতের শীর্ষ নেতাদের নিয়ে জরুরি বৈঠক | মোদিবিরোধী বিক্ষোভ তামিলনাড়ুতে, আটক ৬০ | ভাড়া দ্বিগুণ, অধিকাংশ গণপরিবহনই সামাজিক দূরত্ব মানছে না | স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কলঙ্কিত করতে হেফাজতের নাশকতা : বেনজীর | রাষ্ট্রদ্রোহ মামলায় বিএনপির চার নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা | নির্বাচন ও আন্দোলনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের ‘টপ টু বটম’ পদত্যাগ করা উচিত : কাদের | বাংলাদেশের মানবাধিকারের বিভিন্ন ইস্যুতে কড়া সমালোচনা করেছে যুক্তরাষ্ট্র | করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রধান বিচারপতি | হেফাজতের নাশকতার মামলার আসামি বিএনপির মৃত নেতা | পুলিশের গুলিতে যে হতাহতের ঘটনা ঘটেছে, তার দায়দায়িত্ব সরকারকেই নিতে হবে : জি এম কাদের |

ক্রীড়াঙ্গনে কাজের স্বীকৃতি পেলেন রাজিব

| নিউজ রুম এডিটর ৮:৫৭ অপরাহ্ণ | মার্চ ৮, ২০২১ গনমাধ্যাম
- রাজিবুল ইসলাম । ছবি: পিপলস নিউজ

বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ব্যাতিক্রমধর্মী সংবাদ পরিবেশনের স্বীকৃতি হিসেবে বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দর্শকবৃন্দদের সংগঠন থেকে দৈনিক প্রতিদিনের সংবাদ- এর ক্রীড়া প্রতিবেদক রাজিবুল ইসলামকে ‘সম্মাননা-২০২১’ প্রদান করা হয়েছে।

সোমবার (৮ মার্চ) বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন পল্টন আউটার মাঠে সাংবাদিকদের উপস্থিতিতে এই সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা হাতে রাজিবুল ইসলাম বলেন, ‘আমি ছোট মানুষ, এত ভালোবাসা পাওয়ার যোগ্য আমি নই। তারপরেও আমাকে সম্মানিত করার জন্য বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দর্শকবৃন্দদের সংগঠনকে ধন্যবাদ। আশা করি দেশের ক্রীড়াঙ্গনের আরো ভালো নিউজ পরিবেশন করা অব্যাহত থাকবে আমার।’

রাজিবুল ইসলাম আরো বলেন, ‘ভালো কাজ করলে সফলতা আসেবই। প্রতিটি মানুষের উচিত পরিশ্রম করা। ক্রীড়াঙ্গনে কাজ করা অনেক কঠিন হলেও প্রতিনিয়ত চেষ্টা করছি ভালো কাজ করার।’ রাজিবুল ইসলামের এমন সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন প্রতিদিনের সংবাদ পরিবার। তার উত্তরত্তোর সাফল্যে কামনা করেন প্রতিদিনের সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মাহ্বুবুর রহমান।

আরও পড়ুন : জিয়ার খেতাব বাতিল করার সিদ্ধান্ত সঠিক বলে মনে করছে আওয়ামী লীগ

এসময় উপস্থিত ছিলেন, ইন্টারন্যাশনাল অ্যাথলেট, বঙ্গবন্ধু ম্যারাথন ও মেরিন ড্রাইভ বিজয়ী এবং জনতা ব্যাংক লিমিটেডের প্রিন্সিপল অফিসার আরিফুর রহমান বেলাল, বাংলাদেশ সচিবালায়ের অডিট অফিসার শামিম আল হেলাল, দীপ্ত টেলিভিশনের প্রডিউসার (নিউজ) মির্জা শাখেছেপ সাকিব, দৈনিক প্রতিদিনের সংবাদের ক্রীড়া প্রতিবেদক শাহিদ রহমান অরিন, ইনকাম ট্যাক্স ঢাকার কর্মকর্তা মাসুম আহমেদ।

তরুণ ক্রীড়া ধারাভাষ্যকার জিয়াউল হক জিয়া, বাংলাদেশের ঘরোয়া ফুটবলের দর্শকবৃন্দদের সংগঠন থেকে মো. পিন্টু এবং সংগঠক সালাউদ্দিন সগীর সহ অন্যান্নরা।

রাজিবুল ইসলাম মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে স্নাতক শুরু করার সময় সাংবাদিকতা পেষায় যুক্ত হন। এর আগে তিনি দৈনিক আমার সংবাদ, দৈনিক যুগান্তর, মাই টিভি ও এশিয়ান টেলিভিশনে কর্মরত ছিলেন।

আরও পড়ুন: চীনে মুসলিমদের বিরুদ্ধে নির্যাতনকে গণহত্যার স্বীকৃতি দিলো কানাডা

সাংবাদিকতার পাশাপাশি বাংলাদেশ বেতারের জনপ্রিয় অনুষ্ঠান ‘দর্পন’ এর নিয়মিত লেখক রাজিবুল ইসলাম। তার জন্ম শরিয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নে।

সাংবাদিকতায় ভালো কাজের জন্য এর আগেও অনেক পুরস্কার পেয়েছেন এই তরুন সাংবাদিক।

অন্যরা যা পড়েছে :

ক্ষমতা থেকে শেখ হাসিনাকে সরানোর জন্য আরেকটি যুদ্ধ দরকার : আমান

‘কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার জন্য এই সরকারকে এখনই অপসারণ করতে হবে’

আওয়ামী লীগ মাঠে নামলে বিএনপি পালানোর পথ খুঁজে পাবে না: শামীম

মিছিলের সামনে পুলিশের সন্তানদের নেব, দেখি লাঠি তাদের গায়ে পড়ে কিনা: এমপি হারুন

পিএন/এএমএস


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com