• আজ ১২ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সেপটিক ট্যাংকে প্রাণ গেল বাবা-ছেলের

| দেশজুড়ে ডেস্ক ১১:০৮ পূর্বাহ্ণ | আগস্ট ১৬, ২০২১ খুলনা, সারাদেশ
যশোর

যশোরের চৌগাছা উপজেলায় সেপটিক ট্যাংক পরিষ্কার করতে গিয়ে বাবা ছেলের মৃত্যু হয়েছে। সোমবার সকালে চৌগাছার সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন— চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামে মধু দাস (৪৬) ও তার ছেলে সাগর দাস (২৫)।

যশোর পুলিশের মুখপাত্র ও ডিবি ওসি রূপন কুমার সরকার জানান, সকাল সাড়ে ৭টার দিকে সিংহঝুলি গ্রামের হাদিউজ্জামানের বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করছিলেন মধু দাস ও তার ছেলে সাগর দাস। এ সময় মধু দাস ট্যাংকের ভেতর পড়ে যায়। কিছু সময় অপেক্ষার পর তার বাবাকে বাঁচানোর জন্য সেপটিক ট্যাংকের ভেতরে নামে সাগর।

পরে সাগর দাসও ভেতর থেকে না ওঠায় স্থানীয় লোকজন যশোর ফায়ার সার্ভিসকে সংবাদ দেয়। যশোর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাবা ও ছেলের মৃতদেহ সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে। চৌগাছা থানা পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা রুজু প্রক্রিয়াধীন।

পিএন/এনকে

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে