• আজ ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সিরাজদিখানে যুবলীগ নেতা শেখ সেলিমের ত্রান বিতরণ

ত্রান বিতরণ

মুন্সিগঞ্জের সিরাজদিখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী ও ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে যুবলীগ নেতা শেখ সেলিমের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল ১৬ আগস্ট দুপুর ১২ টায় উপজেলার কেয়াইন ইউনিয়নের চালতিপাড়া জামে মসজিদ মাঠে এক শতাধিক সুবিধাবঞ্চিত ও হতদরিদ্র মানুষের মাঝে চাউল, ডাল, আলু, পেঁয়াজ, তৈল, সেমাই, চিনি ও মুড়ি বিতরণ করা হয়৷ পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছাসহ পরিবারের লোকজনের রূহের মাগফিরাত কামণায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেয়াইন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আব্দুর রহিম। এছাড়া অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক রনি চৌধূরী, কেয়াইন ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শেখ মোবারক, উপজেলা জাতীয শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ সোহাগ, যুবলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম যুবরাজ, যুবলীগ নেতা মোঃ নিলয় আহমেদ নান্নু, কেয়াইন ইউনিয়ন আওয়ামী যুবলীগ লীগের সদস্য মোঃ বিপ্লব হোসেন, কেয়াইন ইউনিয়ন শ্রমীক লীগের সাধারণ সম্পাদক মোঃ জনি শেখ। কেয়াইন ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি শেখ ইয়ানুছ প্রমূখ।

 

পিএন/এনকে


করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজ‘এ । আজই পাঠিয়ে দিন feature.peoples@gmail.com মেইলে