• আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

রাজশাহীতে বিএমএসএফ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল

শাহিন সাগর, রাজশাহী প্রতিনিধিঃ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজশাহী জেলা শাখার আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাজশাহী নগরীর সিটি বাইপাস বিএমএসএফ জেলা কার্যালয়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সাধারণ সম্পাদক শামসুল ইসলাম এর সনঞ্চালনায় এ আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা সভাপতি আবু কাওসার মাখন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন (আইএইচসিআরএফ) এর বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট।

পবিত্র মাহে রমজানের ফযিলত ও বৈশ্বিক করোনা পরিস্থিতি ও সমসাময়িক বিষয়ের ওপর আলোচনায় অংশগ্রহণ করেন সি: সহ সভাপতি শাহিনুর রহমান সোনা, যুগ্ম সম্পাদক ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী ও দপ্তর সম্পাদক আল আমিন হোসেন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক রায়হান ইসলাম, সানোয়ার আরিফ, আব্দুল খালেক, আল আমিন হোসেন, জিয়াউর রহমান, সামিউল ইসলাম, আদিল হোসেন, নাঈম হোসেন প্রমুখ। অনুষ্ঠানের সভাপতি আবু কাওসার মাখন উপস্থিত সকলকে করোনা পরিস্থিতি মোকাবেলা করতে স্বাস্থ্য বিধি ও মাস্ক পরিধানে সকলকে সচেতন করতে আহবান জানান।

ইফতারীর পূর্ব মুহুর্তে করোনা বিদায় ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন বিএমএসএফ জেলা শাখার যুগ্ম সম্পাদক ফারুক আহমেদ।

পিএন/আরআর

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com