• আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কলাপাড়ায় কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সোহাগের ঈদ উপহার বিতরণ

কলাপাড়ায় অসহায় ও দুঃস্থদের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামিম আল সাইফুল সোহাগ। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত স্থানীয় প্রেসক্লাব চত্বরসহ বিভিন্ন পয়েন্ট তিনি দু:স্থ মানুষের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেয়। প্রতি পরিবারকে ৪ প্যাকেট সেমাই,১ কেজি চিনি ও ২৫০ গুড়া দুধ দেয়া হয়েছে। ঈদ উপহার হাতে পেয়ে খুশি অসহায় ও দু:স্থ পরিবারগুলো।

এসময় উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, যুবলীগ নেতা যুবরাজ, সোহাগ হালাদার, মিজানুর রহমানসহ যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামিম আল সাইফুল সোহাগ সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের চেয়ারম্যান শেখ
ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল’র পক্ষ থেকে অসহায় ও দুঃস্থদের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

পিএন/আরআর

, ,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com