• আজ ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন

| নিউজ রুম এডিটর ১১:২০ পূর্বাহ্ণ | জুন ৮, ২০২১ বিনোদন

সম্পর্কে ফাটল ধরেছে গত বছরই। তবু তিক্ততা ভুলে আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যয়ের সঙ্গে সংসার করতে চান তার স্বামী রোশন সিংহ।

হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ বলে একটি আইনি সংস্থান রয়েছে। সোমবার (৭ ‍জুন) এ ধারার মাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদ আপাতত রুখে দিয়েছেন রোশন সিংহ।

শ্রাবন্তীর সঙ্গে দাম্পত্য ভেঙে ফেলতে চাইছেন না রোশন। আদালতের দ্বারস্থ হয়েছেন নিজেদের সম্পর্ক বাঁচিয়ে তোলার তাগিদে। রোশনের আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে আগামী জুলাই মাসে তলব করেছে আদালত।

তবে শ্রাবন্তীর ভক্তরা বলছেন, বিবাহবিচ্ছেদের পর খোরপোশের চাপ থেকে নিজেকে মুক্ত করার জন্য এমন রাস্তায় হাঁটছেন রোশন। তবে রোশন মনে করেন, শ্রাবন্তীর যেমন জীবনযাপনের জন্য রোশনের আর্থিক সাহায্যের প্রয়োজন নেই, তেমনই রোশনও শ্রাবন্তীর মুখাপেক্ষী নন। তিনি কেবলমাত্র অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চান।

তবে এ বিষয়ে অভিনেত্রী শ্রাবন্তীর কোনো মন্তব্য এখনও পাওয়া যায়নি। তবে তার স্বামী রোশন বলেন, ‘আমি শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই।’

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

পিএন/এনকে

,

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন পিপলস নিউজে। আজই পাঠিয়ে দিন - feature.peoples@gmail.com