২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার

হাকিমপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার নিহত

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২০

| অলিউর রহমান , নবাবগঞ্জ( দিনাজপুর)

দিনাজপুরের হাকিমপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কহিদুল ইসলাম ওরফে তৌহিদুল (৪২) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় ডাকাতের ছোড়া দেশীয় অস্ত্রের আঘাতে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। তারা দিনাজপুর পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থল থেকে পাইপগান, গুলিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার ভোররাত সাড়ে ৩টার দিকে উপজেলার আলিহাট ইউনিয়নের কাশিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কহিদুল ইসলামের ধাওয়া নশিপুর গ্রামে। আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই মাহে আলম ও কনস্টেবল ফজলুল হক।

তারা পায়ে আঘাতপ্রাপ্ত হয়েছেন। হাকিমপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, উপজেলার কাশিয়াডাঙ্গা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন খবর পায়। তখন পুলিশের একটি বিশেষ টিম নিয়ে সেখানে যাই। এসময় ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। পুলিশও আত্মরার্থে গুলি ছোড়ে। দুই পরে মাঝে গোলাগুলিতে তাদের নিজের গুলিতেই কহিদুল ইসলাম নিহত হয়। এসময় ঘটনাস্থল থেকে বাকি সদস্যরা পালিয়ে গেলেও তাদের ছোড়া দেশীয় অস্ত্রের আঘাতে পুলিশের এসআই মাহে আলম ও কনস্টেবল ফজলুল হক পায়ে আঘাত পেয়ে আহত হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুটি গুলির খোসা, এক রাউন্ড তাজা গুলি, চাপাতিসহ ৫টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হাকিমপুর সার্কেল অফিসার সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আখিউল ইসলাম জানান, নিহত ব্যক্তির বিরুদ্ধে হাকিমপুর সহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাইসহ ১১টি মামলা ও ৬টি ওয়ারেন্ট রয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  
%d bloggers like this: