২৯শে মার্চ, ২০২০ ইং, রবিবার

হাতীবান্ধায় রাফাত জলীল কল্যাণ ট্রাস্টের শিক্ষাবৃত্তি প্রদান।

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২০

| লুৎফর রহমান, বিশেষ সংবাদদাতা, লালমনিরহাট

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৫৭ জন মেধাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে রাফাত জলীল কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শিক্ষাবৃত্তি দেয়া হয়েছে। শুক্রবার দুপুরে ঠ্যাংঝাড়া রাফাত জলীল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উক্ত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি সোনালী ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান।
ট্রাস্টের সভাপতি ফিরোজা বেগমের সভাপতিতে ¡

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ট্রাস্টের সম্পাদক, সড়ক ও সেতু বিভাগের সাবেক অতিরিক্ত সচিব ফারুক জলীল, হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন, জেলা পরিষদ সদস্য এরশাদ উল্যাহ শাকিল, সানিয়াজান ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর, ইউনিয়ন আওমীলীগের সভাপতি সাহেবুর রহমান মোস্তাজির ও দিনাজপুর হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তুলি খাতুন প্রমুখ। উল্লেখ্য, সাবেক সড়ক ও সেতু বিভাগের অতিরিক্ত সচিব ফারুক জলীলের ছেলে রাফাত জলীল অকালে মূত্যুবরণ করেন। তার নামানুসারে রাফাত জলীল ট্রাস্ট গঠন করা হয়। তার স্মৃতিকে ধরে রাখাতে প্রতিবছর সানিয়াজানের মেধাবী ও গরীব শিক্ষার্থীদের এ মাঝে এ শিক্ষাবৃত্তি দেয়া হয়। এবারো ৫৭জনের মাঝে ২ লাখ ২ হাজার ৪শ’ টাকার শিক্ষাবৃত্তি দেয়া হয়। উক্ত ট্রাস্টের কল্যাণে আতাউর রহমান প্রধান ১ লাখ টাকার চেক প্রদান করে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  
%d bloggers like this: