১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

দক্ষিনা লের বার্তা সম্পাদক আসাদের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সভা

আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২০

| রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা

বরিশাল সাংবাদিক অধিকার সংরক্ষন পরিষদের আহবায়ক, নিউজ এডিটর কাউন্সিল বরিশালের নির্বাহী সদস্য এবং বরিশালের ঐতিহ্যবাহী পাঠকপ্রিয় দৈনিক দক্ষিনা লের বার্তা সম্পাদক বরিশালের প্রবীন সাংবাদিক আসাদুজ্জামান আসাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারসহ প্রক্রিয়াশীল চক্রের বিচারের দাবীতে প্রতিবাদ সভা করেছে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি। কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি, কুয়াকাটা প্রেসক্লাব ও মহিপুর প্রেসক্লাবের আয়োজনে বৃহস্পতিবার রাত আটটায় ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভাপতিত্ব করেন কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি কবির তালুকদার।

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি’র সাধারন সম্পাদক মিলন সরকারের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বুলেট, এটিএন বাংলা ও এটিএন নিউজের পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপন, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটি’র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, দপ্তর সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কোষাধ্যক্ষ রাসেল কবির মুরাদ এবং সদস্য সোলায়মান পিন্টু, আরিফ সুমন, রায়হান।

এটিএন বাংলা, এটিএন নিউজ এবং দৈনিক দক্ষিনা লের পটুয়াখালী প্রতিনিধি জাহিদ রিপন বলেন, বরিশালের বিভিন্ন দৈনিক পত্রিকায় বার্তা সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালনসহ জাতীয় বিভিন্ন দৈনিকের বরিশালের হয়ে দীর্ঘদিন ধরে দ্বায়িত্ব পালন করছেন দৈনিক দক্ষিনা লের বার্তা সম্পাদক বরিশালের প্রবীন সাংবাদিক আসাদুজ্জামান আসাদ। বরিশাল বিভাগের বিভিন্ন জেলা-উপজেলাসহ প্রত্যন্ত অ লে কর্মরত গনমাধ্যমকর্মীদের কাছে প্রিয় একজন মানুষ হিসাবে জায়গা করে নিয়েছেন। তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনের এ মামলা সম্পূর্ন উদ্যেশ্য প্রনোদিত। একজন স্পস্টভাষী গনমাদ্যমকর্মীর কন্ঠ রোধ করতেই এ মামলা আনায়ন করা হয়েছে। আজকের এ প্রতিবাদ সভা থেকে আসাদের নামে আনীত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান বুলেট বলেন, শর্ত নয়, নিশর্তভাবে মামলা প্রত্যাহার চাই। অন্যথায় দক্ষিনের জনপদের গনমাধ্যমকর্মীরা বড় আন্দোলনে নামতে বাধ্য হবে।

মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম বলেন, প্রকাশিত সংবাদ পছন্দ হলে অমুক সাংবাদিক ভাল। অপছন্দ হলেই নানা অপবাদে চিহ্নিত করা হয়। মামলা দিয়ে কন্ঠরোধ করা হয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

%d bloggers like this: