১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার

আমাদের আইনই বিএনপির কাছে তা কালো আইন : আইনমন্ত্রী আনিসুল হক এমপি

আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২০

| মাজহারুল করিম অভি , ব্রাহ্মণবাড়িয়া

আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আমরা যে আইনই করি না কেন তা বিএনপির কাছে কালো আইন বলে মনে হয়। তিনি গতকাল শনিবার দুপুর ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বিএনপিকে উদ্দেশ্য করে আরো বলেন, ওনারা আইন  বুঝুক আর না বুঝুক যেটাই আমরা করি সেটাই ওনাদের কাছে কালো আইন মনে হয়। আমি ওনাদের বলব- এই আইনটা পড়তে, বুঝতে। তারপর যেন ওনারা মন্তব্য করেন।

এর আগে তিনি নিজ নির্বাচনী এলাকা কসবা ও আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দিতে আন্তঃনগর মহানগর প্রভাতী ট্রেনে করে আখাউড়ায় আসেন।

উল্লেখ্য, বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্ধৃত অর্থ সরকারি কোষাগারে জমা প্রদানে জাতীয় সংসদে যে আইন পাস হয়েছে সেটিকে ‘কালো আইন’ বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ সময় আখাউড়া পৌরসভার মেয়ক মোঃ তাকজিল খলিফা, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

%d bloggers like this: