১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

রাবি ছাত্রীকে মেসে নিয়ে ধর্ষণ, অভিযুক্ত রিমান্ডে

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২০

| ডেস্ক এডিটর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) এক ছাত্রীকে মেসে নিয়ে ধর্ষণ ও বন্ধুদের দিয়ে ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় সঙ্গে জড়িত চারজনকে গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ।
এরমধ্যে ধর্ষক মাহফুজুর সারদ রাবি অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র ও মাহবুবুর রহমানের ছেলে। এ ঘটনায় সোমবার মাহফুজুর সারদকে রিমান্ডে নেয়া হয়েছে বলে জানিয়েছেন মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ।

মামলার বরাতে ওসি এসএম মাসুদ পারভেজ জানান, গত ২৪ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে সারদ ওই ছাত্রীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে কাজলা সাঁকপাড়া এলাকায় তার মেসে নিয়ে ধর্ষণ করেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার বন্ধু বরেন্দ্র বিশ্ববিদ্যায়ের আইন বিভাগের ছাত্র প্লাবন সরকার, রাফসান, জয়, জীবন এবং বিশালকে দিয়ে ধর্ষণের ভিডিও ধারণ করেন। পরে ওই ছাত্রীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে তারা। দাবিকৃত টাকা না দিলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হবে বলেও হুমকি দিয়ে গভীর রাতে ওই ছাত্রীকে ছেড়ে দেন তারা। পরে রাবি ছাত্রী বিষয়টি তার পিতা-মাতাকে জানান।

গত ২৭ জানুয়ারি দুপুরে ধর্ষণের শিকার রাবির ওই ছাত্রীর বাবা-মা’কে নিয়ে মতিহার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর অভিযান চালিয়ে ধর্ষক রাবির অর্থনীতি বিভাগের ছাত্র মাফুজুর রহমান ও তার দুই বন্ধু প্লাবন এবং রাফসানকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর তাদের থেকে ধর্ষণের ভিডিওসহ মোবাইল উদ্ধার করা হয়।

এদিকে, রোববার মাফুজুর রহমানের দুই বন্ধু মতিহার কাজলা এলাকার জীবন ও জয়কে গ্রেফতার করা হয়। এরমধ্যে বিশাল নামে একজন পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ভাড়া দেয়া বাড়ির মালিক হাসান জানান, তিন মাস আগে ওই ছাত্রদের বাড়ি ভাড়া দিয়েছিলাম। ভাড়া দেয়ার এক মাস পরে তাদের আচরণ সুবিধাজনক হওয়ায় রুমটি ছেড়ে দিতে বলেছিলাম। তারা অনুরোধ করে জানুয়ারি মাস পর্যন্ত থেকে বাড়ি ছেড়ে দিতে চান। এরমধ্যে এমন অপ্রীতিকর ঘটনায় পুলিশ তাদের গ্রেফতারের পর বিষয়টি জানতে পারি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

%d bloggers like this: