১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

ঢাকায় পৌঁছেছে বিশ্বকাপজয়ী দল

আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২০

| ডেস্ক এডিটর

ইতিহাস গড়ে বিশ্বকাপ জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। অর্জিত সেই সোনালি ট্রফি নিয়ে বাংলাদেশের মাটিতে পা রেখেছে টাইগার যুবারা। বিকেল পৌনে ৫টায় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে অবতরণ করেছে বিশ্বজয়ী বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের বহন করা এমিরেটস এয়ারলাইন্সের বিমানটি।

চ্যাম্পিয়ন দলকে বহন করা বিমানটি মাটি ছোঁয়ার পর ওয়াটার স্যালুটের মাধ্যমে প্রথম অভ্যর্থনা জানানো হয়।

বিমানবন্দরে খেলোয়াড়রা নামার পর বিসিবি সভাপতিসহ বোর্ড পরিচালকদের মাধ্যমে ফুলেল শুভেচ্ছা দেয়া হয় ক্রিকেটারদের। এরপর বিমানবন্দরেই কাটা হয় কেক। সেখান থেকে চলে যাবে বিসিবি কার্যালয়ে।

বাংলাদেশ সময় মঙ্গলবার মধ্যরাতে সাউথ আফ্রিকা থেকে দেশের বিমানে চাপেন টাইগার যুবারা। প্রায় ১২ ঘণ্টা বিমান ভ্রমণের পর তারা দেশে এসে পৌঁছালেন।

বিমানবন্দর থেকে ক্রিকেটারদের সরাসরি নেয়া হবে বিসিবি কার্যালয়ে। সেখানে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হবে। পরে একাডেমি ভবনের ডাইনিংয়ে ডিনারে অংশগ্রহণ করবেন খেলোয়াড়-বিসিবি কর্মকর্তারা।

বিশ্বজয় করে ফেরা সোনার ছেলেদের অভিভাবকদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। রাতে তাদের থাকার ব্যবস্থাও করেছে বোর্ড। রংপুর থেকে চলে এসেছেন টাইগার যুবাদের দলপতি আকবর আলীর বাবা-মা।

বৃহস্পতিবার সকালে  যার যার গ্রামে রওনা হবেন খেলোয়াড়রা। যাদের এলাকায় বিমানবন্দর আছে, তাদের জন্য বিমানের টিকেট কেটে রেখেছে বিসিবি। বাকিরা বাসে চড়ে বাড়ি ফিরবেন। সে ব্যবস্থাও করে রেখেছে বিসিবি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

%d bloggers like this: