ঢাকা, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরে সপ্তাহব্যাপী বইমেলা

প্রকাশিত: শুক্রবার, ফেব্রুয়ারি ১৪, ২০২০ ১১:০৭ অপরাহ্ণ  

| আরমান হোসেন দীপ্ত, ফরিদপুর

আজ ১৪ই ফেব্রুয়ারি, ১লা ফাল্গুন ফরিদপুরের অম্বিকা মেমোরিয়াল হল প্রাঙ্গণে ফরিদপুর জেলা প্রশাসনের উদ্যোগে সপ্তাহ ব্যাপী বই মেলার আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকেল ৫ টায় ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বই মেলার উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক অতুল সরকার। বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেরা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুর রশিদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল হাসান খন্দকার প্রমুখ।

জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ” আজ আমাদের মধ্যে বই পড়ার প্রবণতা কমে গেছে। আমরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইন্টারনেটে বেশি আসক্ত হয়ে পড়েছি। এ প্রবণতা কমিয়ে বই পড়ার ব্যাপারে আমাদের উৎসাহিত হতে হবে, সকলকে উৎসাহিত করতে হবে।”

‘আট আনায় জীবনের আলো কেনা’ প্রতিপাদ্যে এইবারের বই মেলার আয়োজন করা হয়। মেলায় মোট ৩১টি স্টল রয়েছে। এই স্টলগুলি থেকে বই কেনা ও দেখার সুযোগ থাকবে।মেলায় বিভিন্ন লাইব্রেরি ও পাবলিকেশনের পাশাপাশি সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যোগে এ স্টলগুলি নেওয়া হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ