১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, বুধবার

পলাশবাড়ীতে বিপ্লবকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করতে ঐক্যবদ্ধ শ্রমিকগণ

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২০

| আশরাফুল ইসলাম, গাইবান্ধা

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ন ৪৯৪ এর ত্রি বার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সফল শ্রমিক নেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের পক্ষে আবারো ঐক্যবদ্ধ হয়েছেন সংগঠনটির সর্বস্তরের শ্রমিকগণ। তারা মনে প্রাণে বিশ্বাস করেন এ নির্বাচনে বিপ্লবকে জয়ী করতে কোন প্রকার বাধা বা প্রতিবন্ধকতা নাই। শ্রমিকগণ আরো বলেন শ্রমিক বান্ধব নেতা হিসাবে বিপ্লবের বিকল্প এই সংগঠনটিতে দ্বিতীয় কেউ নেই। তাই বিপ্লবের মোমবাতি মার্কা এবারো ব্যাপক ভোটে জয়ী হবে।

আজ ১৪ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় সংগঠনটির ধাপেরহাট আঞ্চলিক শাখার শ্রমিকগণের সাথে গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের মত বিনিময় কালে সর্বস্তরের শ্রমিকগণ সফল শ্রমিকনেতা গোলাম সরোয়ার বিপ্লবের মোমবাতি মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করতে ঐক্যবদ্ধ রয়েছেন বলে মতামত ব্যক্ত করেন শাখাটির শ্রমিকগণ।

এমতবিনিময়কালে অত্র সংগঠনের প্রবীণ শ্রমিকনেতা ঢোলভাঙ্গার মোখলেছ সরকার ,পলাশবাড়ী উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবু নির্মল মিত্র,মহদীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহিউজ্জামান খোকন, ধাপেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সংগঠনটির আঞ্চলিক শাখার সভাপতি জালাল উদ্দিন মন্ডল,ধাপেরহাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শ্রমিকনেতা আলহাজ্ব শফিকুল কবির মিন্টু,অত্র শ্রমিক সংগঠনের আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক জিরো মন্ডল সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও শ্রমিক সংগঠনটির অন্যান্যরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ, গোলাম সরোয়ার প্রধান বিপ্লব ব্যাপক ভোট পেয়ে টানা পরপর দুই বারে নির্বাচিত সাধারণ সম্পাদক। এবারে তিনি জয়ে ব্যাপারে শতভাগ আশাবাদী হয়ে নির্বাচনে মোমবাতি প্রতীক নিয়ে নির্বাচন করছেন। আগামী ২৯ ফেব্রয়ারী শ্রমিক সংগঠনটির ত্রি বার্ষিক নির্বাচনে ১০ টি আঞ্চলিক শাখার ১৩২৪ জন ভোটার ১৩ টি পদে ১৫ জন কে নির্বাচিত করবেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

%d bloggers like this: