ঢাকা, ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

নলছিটিতে র‌্যাবের অভিযানে ইউপি সদস্যসহ আটক-৮

প্রকাশিত: মঙ্গলবার, ফেব্রুয়ারি ১৮, ২০২০ ১:২৯ অপরাহ্ণ  

| মুশফিকুর রহমান পলাশ, ঝালকাঠী

ঝালকাঠির নলছিটি উপজেলায় ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির ৪৮হাজার ৪’শ টাকাসহ এক ইউপি সদস্য ও তার ৭ সহযোগীকে র‌্যাব-৮ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে।

সোমবার রাত সাড়ে ১০ টায় গোপন সংবাদে নলছিটি উপজেলার আমিরাবাদ গ্রামের একটি নির্মাণাধীন একতলা বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়, জানায় র‌্যাব।

মঙ্গলবার সকালে তাদের নলছিটি থানায় সোপর্দ করে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি মো. আব্দুল মোন্নাফ।

গ্রেফতারকৃতরা হলো, নলছিটি উপজেলার উত্তর মগর গ্রামের সাত্তার হাওলাদারের ছেলে এবং মগড় ইউপি সদস্য মোঃ জসিম হাওলাদার (২৮), আমিরাবাদ গ্রামের প্রয়াত সকান্দার খানের ছেলে মোঃ জামাল খান (৬০), আমিরাবাদ গ্রামের প্রয়াত আওয়াল মৃধার ছেলে আওলাদ হোসেন মৃধা (৪৮), উত্তর মগর গ্রামের মোতালেব হাওলাদারে ছেলে মোঃ মিরাজ হাওলাদার (৩৪), আমিরাবাদ গ্রামের প্রয়াত ইনসাফ আলী তালুকদারের ছেলে মোঃ জলিল তালুকদার (৬২), বরিশালের বাকেরগঞ্জ উপজেলার টেংরাখালী গ্রামের প্রয়াত নুরুল হক মৃধার ছেলে মোঃ কামরুল ইসলাম (৩৯), বরিশাল শহরের রূপাতলী এলাকার রফিজ উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ সেলিম হাওলাদার (৪০) ও পূর্ব রায়াপুর বটতলার তোতা মিয়ার ছেলে মোঃ মিজানুর রহমান (৩৬)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা ঝালকাঠি জেলার নলছিটি উপজেলাসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিলো।গোপন সংবাদে অভিযানকালে এদের দেহ তল্লাশী করে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রির নগদ ৪৮হাজার ৪ শ টাকা, ১২ টি মোবাইল এবং ১৯টি সিমকার্ড উদ্ধার করা হয়েছে বলেও মামলায় উল্লেখ করা হয়েছে।নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ