ঢাকা, ১৯শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

‘আমার লাইফটা শেষ’ আদালতে যা বললেন পাপিয়া

প্রকাশিত: সোমবার, ফেব্রুয়ারি ২৪, ২০২০ ১১:১০ অপরাহ্ণ  

| ডেস্ক এডিটর

নিউজ ডেস্ক : আওয়ামী যুব মহিলা লীগের সদ্য বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া এখন ‘টক অব দ্য কান্ট্রি’। জমজমাট নারী ব্যবসাসহ ভ’য়’ঙ্কর সব অ’পরা’ধমূলক কর্মকা’ণ্ডে জড়িত থাকার অ’ভিযো’গে আলোচনায় তিনি। রাজনীতির আড়ালে অ’স্ত্র, মা’দক ও দে’হব্যবসা করে বিশাল সম্পদের মালিক বনে যান তিনি।

তার সব অ’পরা’ধমূলক কর্মকা’ণ্ডে সহযোগিতা করতেন তার স্বামী মফিজুর রহমান চৌধুরী সুমন ওরফে মতি সুমন। শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে জা’ল টাকা বহন ও অ’বৈ’ধ টাকা পা’চারের অভিযোগে শামিমা নূর পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব-১। গ্রেফতারকৃত অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

গ্রেফতার চারজনকে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় তিন মামলায় পাপিয়া ও সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য ৩০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। বিশেষ ক্ষমতা আইনের এক মামলায় পাপিয়ার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এদিকে রিমান্ড শুনানির পর কাঠগড়ায় থাকা পাপিয়া আইনজীবীদের সঙ্গে কথা বলার সময় বলেছেন, ‘এই ঘটনা তার লাইফটাই শেষ করে দিয়েছে।’

আদালতে পাপিয়া সালোয়ার কামিজ পড়ে এসেছিলেন। তার মাথায় ওড়না ছিল। আদালতে শুনানি চলাকালে পাপিয়া ও সুমন নিশ্চুপ ছিলেন। কিন্তু শুনানি শেষে বের হওয়ার সময় স্বামীকে লক্ষ্য করে পাপিয়া বলেন ‘আমার লাইফটাই শেষ’।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ