ঢাকা, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ছাত্র উপদেষ্টার দায়িত্ব গ্রহণ করলেন অধ্যাপক লুৎফর রহমান

প্রকাশিত: মঙ্গলবার, মার্চ ১০, ২০২০ ৯:৫৩ অপরাহ্ণ  

| আশিক ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান। ১০ মার্চ সোমবার দুপুরে ছাত্র উপদেষ্টা দফতরে যোগদান পত্রে স্বাক্ষর করে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি।

এর আগে গত রবিবার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার অধ্যাপক এম এ বারী স্বাক্ষরিত এক আদেশে ‘বিশ্ববিদ্যালয়ের স্বার্থে’ অধ্যাপক লায়লা আরজুমান বানুকে ছাত্র উপদেষ্টার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। আদেশে বলা হয়, এই পদে নতুন করে কাউকে নিয়োগ না দেয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান ছাত্র উপদেষ্টার অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

এই আদেশের পরিপ্রেক্ষিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান সেই পদে দায়িত্ব গ্রহণ করেছেন।

অধ্যাপক লুৎফর রহমান বলেন, ‘প্রক্টর হিসেবে কাজ করতে গিয়ে আমাকে সব সময় শিক্ষার্থীদের ভাল-মন্দ বিষয়গুলো দেখতে হয়। পাশাপাশি ছাত্র উপদেষ্টার দায়িত্ব পালন করা আমার জন্য খুব কষ্ট হবে না। এ দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক-শিক্ষার্থীর নিকট সহযোগিতা কামনা করছি।

দায়িত্বগ্রহণ সময়ে জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, সহকারী প্রক্টর সেলিম রেজাসহ অন্যান্য প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ