ঢাকা, ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

চিৎকার করায় নিরাময় কেন্দ্রে যুবকের জিহ্বা কর্তন

প্রকাশিত: মঙ্গলবার, মার্চ ২৪, ২০২০ ১:২২ অপরাহ্ণ  

| ডেস্ক এডিটর

এক মাস আগে সাভারে একটি মাদকাসক্তি নিরাময়কেন্দ্রে পিটিয়ে হত্যা হয়েছিল চিকিৎসা নিতে আসা জাহাঙ্গীর মিয়া (৩৮) নামের এক যুবককে।

ওই ঘটনার রেশ না কাটতেই এবার আশুলিয়ায় মাদক নিরাময়কেন্দ্রে চিকিৎসা নিতে আসা সুজন নামে আরেক যুবককে বেধড়ক পিটিয়ে নির্যাতন করেই ক্ষান্ত হয়নি প্রতিষ্ঠানটির কর্মীরা, চিৎকার করায় তার জিহ্বা কেটে ফেলেছে তারা।

সোমবার (২৩ মার্চ) দুপুরে আশুলিয়ার শ্রীপুর বাজারসংলগ্ন এ রহমান প্লাজার দ্বিতীয় তলায় নতুন স্বপ্ন মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসনকেন্দ্রে এ ঘটনা ঘটে। আহত সুজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে (ঢামেক) পাঠানো হয়েছে।

ওই যুবকের ছোট বোন সেতু বলেন, তার ছোট ভাই পুরোপুরিভাবে মাদকাসক্ত হওয়ায় পরিবার বিব্রতকর অবস্থায় পড়ে। তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার জন্য গত ২ মার্চ ওই মাদকাসক্তি চিকিৎসা ও পুনর্বাসনকেন্দ্রে ভর্তি করা হয়।

সেখানে থাকা বেশ কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, ভর্তির পর থেকে চিকিৎসার নামে ওই যুবকের ওপর অমানবিক নির্যাতন করে আসছিল মাদকাসক্তি নিরাময় কর্তৃপক্ষ।

সোমবার দুপুরে নতুন স্বপ্ন মাদকাসক্তি পুনর্বাসনকেন্দ্রের মালিক সাইদুর দেওয়ান ও রাজিব তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। এসময় চিৎকার দিয়ে আত্মরক্ষার চেষ্টা করলে তার হাত-পা বেঁধে জিহ্বার অগ্রভাগ কেটে দেয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার এসআই মাসুদ মুন্সী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গেলে মাদকাসক্তি নিরাময়কেন্দ্রের কাউকে পাওয়া যায়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ