ঢাকা, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ভোলায় হিন্দু ধর্মকে ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন

প্রকাশিত: শুক্রবার, মার্চ ২৭, ২০২০ ৫:৫২ অপরাহ্ণ  

| হাবিব, ডেস্ক এডিটর

ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর উইনিয়নে হিন্দু ধর্মকে ত্যাগ করে মুসলমান ধর্ম গ্রহন করেন এক যুবক।বুধবার ২৫-৩-২০২০ ইং শিবপুর শান্তির হাট জামে মসজিদের ইমাম মোঃসাখাওয়াতুল্লার কাছে বিকাল ৫:৩০ মিঃ এক যুবক এসে বলে আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই।

ইমাম সাহেব তখন যুবকে নানা প্রশ্ন করেন তার পরিবার পরিজনের কথা ও বলেন ওই যুবক একটা কথাই বলে আমি কারো পরোয়া করিনা আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই।পরে ইমাম সাহেব ইসলামিক শরিয়া মোতাবেক বিকাল ৬ টায় দিকে তাকে ইসলাম ধর্ম গ্রহন করায়।তখন সেখানে এলাকার গন্যমান্য ব্যক্তিরা সহ মসজিদের মুসিল্লিরা উপস্তিত ছিল।

যুবকের নাম হৃদয় চন্দ্র দাস (২০) শিবপুর ৪ নং ওয়ার্ডের দুর্গা চরন ডাঃবাড়ির যুদিষ্টি চন্দ্র দাসের ছেলে হৃদয় ।

হৃদয়ের বর্তমান নাম দেওয়া হয় মোঃআবদুল্লাহ

হৃদয়ের শান্তিরহাট বাজারে সেলুনের দোকান আছেবলে যানা যায়।

হৃদয় কাছে হঠাৎ মুসলমান হওয়ার বিষয়টি যানতে চাইলে বলেন হিন্দু ধর্মের বিতর অনেক হিংসা বিদ্বেষ এই ধর্মটা আমার ভুল মনে হয়েছে।তাই আমি সজ্ঞানে নিজ ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহন করি।ইসলাম ধর্মটাকে আমি অনেক আগ থেকেই অনুসরন করতাম।

হৃদয় আরো বলে সারা বিশ্ববেপি যে মহামারি করোনা শুরু হয়েছে এই মহামারি থেকে রক্ষা পাওয়ার জন্য আল্লাহর উপর ভরসা করে চীনে হাজারো বিধর্মী ইসলমান ধর্ম গ্রহন করে।চীনের বিধর্মীরা ইসলাম ধর্ম গ্রহন করায় ইসলাম ধর্মের প্রতি আমার আরো আস্তা চলে আসে।

এবেপারে রিদয়ের পরিবারের কথা যানতে যাইলে রিদয় বলে আমি প্রাপ্ত বয়স্ক আমার সিন্ধাত নেওয়ার বয়স হইছে,তাই আমার ইসলাম ধর্ম গ্রহন নিয়ে আমার পরিবারের কেই হস্তক্ষেপ করতে পারবেনা।

হৃদয়ের পরিবার থেকে এবেপারে এখনো কিছুযানা যায়নি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ