ঢাকা, ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

নড়াইলের পল্লীতে চাল, ডাল, তৈল, লবণ, পেয়াজ, আলু, ও জীবাণুনাশক সাবান বিতরণ

প্রকাশিত: রবিবার, মার্চ ২৯, ২০২০ ১:০২ অপরাহ্ণ  

| উজ্জল রায়, নড়াইল

নড়াইলের কালিয়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃত্ববৃন্দ নিজস্ব তহবিল থেকে গতকাল ২৫০০ পরিবারের খাদ্য সামগ্রী দিয়ে এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করছেন।

বর্তমান “করোনা ভাইরাস” মহামারী রূপ নিয়ে সারা বিশ্ব ছড়িয়ে পড়েছে। যেটা নিয়ে বিশ্ব জুড়ে এক আতঙ্কিত পরিবেশ। সেটা থেকে বাংলাদেশও বাইরে নয়। এই মহামারী করোনা ভাইরাস থেকে, বিরত থাকতে বাংলাদেশ সরকার জনগণ কে কঠোর ভাবে সতর্কতা অবলম্বন করতে বলেছে। সারা দেশে লকডাউন ঘোষণা করা হয়েছে। আমরা জানি বাংলাদেশ মধ্যম আয়ের দেশ। দেশের সকলেই সচ্ছল নয়। দেশে প্রায় ৭ কোটি মানুষ দিন আনে দিন খায়। অর্থাৎ দিন মজুর, কুলি, চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করে। কিন্তু তাদের এই লকডাউনে থেকে জীবিকা নির্বাহ করা অনেক টা কঠিন। তাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও আমার পরামর্শে নড়াইল ০১ আসনের অসহায়, হতদরিদ্র, দিনমজুর এরকম আড়াই হাজার (২৫০০) মানুষের নিকট খাদ্য সামগ্রী চাল, ডাল, তৈল, লবণ, পেয়াজ, আলু, ও জীবাণুনাশক সাবান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বে অচিরেই পৌঁছায় দিবে ইনশাআল্লাহ।

একজন জনপ্রতিনিধি হিসাবে এটা আমার দায়িত্ব ও কর্তব্য। শুধু এমন মহামারী তে নয় এটা আমার প্রতিদিনের রুটিন। আমি আপনাদের এতোটুকু আশ্বস্ত করব যে, আমি যদি খেতে পারি আমার এরিয়া তেও যে কোন দুর্ভিক্ষে একটি লোকও না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ।

আমার পূর্বপুরুষ এভাবেই করে আসছে। আমি এই পথে আমার জীবনের ৫০ বছরের ২৫ বছর জনগণকে দিয়ে আসছি। আর এই জনগণ কে নিয়ে আমার স্বপ্ন তারাই আমার পরিবার। জনগণের জন্য আমার যতটুকু সমর্থন আছে করে যাচ্ছি। ইনশাআল্লাহ বাকি জীবনও করে যাবো।
সুতরাং প্লিজ কেউ আতঙ্কিত হবেন না, সচেতন থাকুন, ঘরের ভিতর থাকুন ইনশাআল্লাহ দ্রুত স্বাভাবিক ভাবে পরিস্থিতি মানুষের অনুকূলে আসবে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ