ঢাকা, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

জ্যোতিষ শাস্ত্র মতে করোনা ভাইরাস আর কতো দিন থাকবে

প্রকাশিত: রবিবার, এপ্রিল ১৯, ২০২০ ৯:০৭ অপরাহ্ণ  

| পলাশ মন্ডল, সাব-এডিটর

জ্যোতিষিক দৃষ্টিতে করোনা ভাইরাস আরো বহুগুণ শক্তি সঞ্চয় করে ১৯ শে আগষ্ট পর্যন্ত বিশ্বে বলবত থাকবে কিন্ত পুরোপুরি বলহীন হতে ১৭ই ডিসেম্বর ২০২০পর্যন্ত সময় লাগবে।

মকরের ঘরে পূর্বেই শনি বসে আছে সাথে গত ২৩শে মার্চ মকরে ঢুকেছে মঙ্গল,শনি-মঙ্গল মিলে মারাত্মক মারমুখী পরিস্থিতির উদ্ভব হতে পারে! অক্ষরেখা ও দ্রাঘিমা অনুসারে ভারত কে নাস্তানাবুদ করে ছাড়বে মনে হচ্ছে!

অবশ্য করোনা ভাইরাসের চিকিৎসায় ভারত দৃষ্টান্ত স্থাপন করবে। এছাড়াও রাহু কেতুর পরস্পর সম্পর্ক বিনিময় হওয়ায় বিশ্বের মধ্যে সর্বাধিক ঝুকিতে আছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ!

বর্তমানে রাহুর ইন্দনে এবং আগামী জুনে কেতুর সাথে প্লুটোর সহবস্থান হওয়াতে বাংলাদেশ হাড়াতে পারে (মৃত্যুবরণ) বেশকিছু সূর্য সন্তানদের যেমন রাজনৈতিক ব্যাক্তিত্ব,অর্থনীতিবিদ,প্রকৌলী,ডাক্তার এবং সেলিব্রেটি।

করোনা ভাইরাস (কভিট১৯)এর প্রভাবে বৈশ্বিক অর্থনীতিতে ভয়াবহ মন্দা দেখা দেবে এবং চলতি বৎসরেই প্রথমে স্নায়ুর যুদ্ধ পরবর্তীতে ইহা-তৃতীয় বিশ্বযুদ্ধ হিসেবে প্রকাশিত হতে পারে! যার প্রভাবে আমেরিকা,ব্রিটেন,ইজরায়েল সহ বিশ্বের প্রায় ৪০ টিরও অধিক দেশের শাসক গোষ্ঠীবর্গের ক্ষমতার রদবদল হতে পারে।

এছাড়াও ২০২০ সালটি জ্যোতিষিক দৃষ্টিতে অতি প্রাকৃতিক দুর্যোগের বৎসর হিসেবে বিবেচিত যেমন- ভূমিকম্প,ভূমিধ্বস সুনামি(জলোচ্ছ্বাস),দাবানল,তাপমাত্রার উর্ধগতি,অতি বৃষ্টি,অনাবৃষ্টি এবং বিভিন্ন রকমের নতুন নতুন ফ্লু সর্বত্র প্রাকৃতিক বৈরিতা এরি সাথে বিশ্বময় দুর্ভিক্ষ দেখা দিবে যার প্রভাব ২০২২সাল পর্যন্ত থাকতে পারে।

হে আকাশের মালিক আল্লাহ্ আপনি দয়া করে মায়া করে- আপনার সৃষ্টির শ্রেষ্ঠ মানব জাতিকে চলমান করোনা ভাইরাস সহ সকল মহামারি ও দুর্যোগের হাত থেকে রক্ষা করে আপনার আদেশ নিষেধ মেনে চলার জন্য শোধরানোর তৌফিক দান করুন। আমিন

এস্ট্রলজার ছালাম শিকদার
পটুয়াখালী
২৯/৩/২০২০ খ্রিস্টাব্দ
Facebook: Salam Shikdar
What’sApp:+8801712978539
Email:salams2200gmail.com

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ