ঢাকা, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

কলাপাড়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা “পাথওয়ে” ঈদ উপহার বিতরণ করলো হতদরিদ্র ও দু:স্থ মানুষের মাঝে

প্রকাশিত: শুক্রবার, মে ২২, ২০২০ ৯:৩৮ অপরাহ্ণ  

| রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা

কলাপাড়ায় হতদরিদ্র ও দুস্থ: মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করলো একটি বেসরকারি উন্নয়ন সংস্থা “পাথওয়ে” । শুক্রবার দুপুরের দিকে কলাপাড়া প্রেসক্লাব চত্বরে এসব দু:স্থ মানুষের হাতে সেমাই, চিনি, দুধসহ ঈদ সামগ্রী তুলে দেন কলাপাড়া পৌরমেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

দরিদ্র ও দুস্থ মানুষের ঈদ উপহার বিতরণ শেষে পৌরমেয়র বিপুল চন্দ্র হাওলাদার পাথওয়েকে ধন্যবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি হুমায়ূন কবীর, সাধারণ সম্পাদক এস এম মোশারফ হোসেন মিন্টু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নেছারউদ্দিন আহমেদ টিপু, সাংবাদিক অমল মুখার্জী, কলাপাড়া রিপোটার্স ইউনিটির সাবেক সভাপতি কবির তালুকদার, সাধারণ সম্পাদক মো.ফরিদ উদ্দিন বিপু, “পাথওয়ে”র কলাপাড়া প্রতিনিধি উত্তম কুমার হাওলাদারসহ আরো অনেকে।

পাথওয়ের নির্বাহী পরিচালক মো: শাহিন জানান, মহামরী দুর্যোগ করোনাভাইরাসের কারণে মানুষ এমনিতে অসহায় হয়ে পড়েছে এরপর আবার উপকূলের উপরদিয়ে ঘূর্ণিঝড় অম্ফানের কারণে কলাপাড়ার মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই “পাথওয়ে”র পক্ষ থেকে ওই ক্ষতিগ্রস্ত ও দুস্থ মানুষের মাঝে সামান্য এ সামান্য ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

“পাথওয়ে” সবসময়ই সংকটাপন্ন মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে এবং ভবিষ্যতেও দাড়াবে। ইতিমধ্যে এই সংস্থাটি করোনাভাইরাসে আক্রান্ত গণমাধ্যম কর্মীদের ফ্রী এ্যাম্বুলেন্স সেবার ব্যবস্থা চালু করেছে। সংস্থাটির পক্ষ থেকে এ ধরনের কার্যক্রমগুলো অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ