ঢাকা, ৩১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

মাদক কারবারে আটক লঙ্কান পেসার

প্রকাশিত: মঙ্গলবার, মে ২৬, ২০২০ ২:২২ অপরাহ্ণ  

| পলাশ মন্ডল, সাব-এডিটর

অভিজ্ঞ ক্রিকেটারদের অবসরের পরে ভেঙে পড়া শ্রীলঙ্কান দল ধীরে ধীরে ঘুরে দাঁড়াচ্ছিল তরুণ ক্রিকেটারদের হাত ধরে। করোনাভাইরাসের কারণে মাঠের ক্রিকেট বন্ধ থাকার এই সময়ে মাদক কারবারের জন্য পুলিশের হাতে ধরা পড়লেন শ্রীলঙ্কান পেসার সেহান মাদুশাঙ্কা।

শ্রীলঙ্কায় এখন কারফিউ চলছে। কারণ করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন। এই কারফিউয়ের মধ্যে গাড়ি নিয়ে রাস্তায় বের হয়েছিলেন ক্রিকেটার মাদুশাঙ্কা। ফলস্বরূপ পুলিশের হাতে ধরা পড়েন তিনি। কিন্তু কেঁচো খুঁড়তে বের হয়ে আসে সাপ। মাদুশাঙ্কার গাড়িতে পাওয়া যায় প্রায় আড়াই গ্রাম হেরোইন।

রবিবার (২৩ মে) শ্রীলঙ্কার পান্নালা শহরের এক রাস্তায় গাড়ি চালানোর সময় ঘটে এই ঘটনা। তাৎক্ষণিকভাবে তাকে আটক করেছে স্থানীয় পুলিশ। মাদুশাঙ্কার সাথে তখন আরও একজন ব্যক্তি ছিলেন। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নির্দেশ অনুযায়ী আগামী দুই সপ্তাহ পুলিশের হেফাজতে থাকবেন এই পেসার।

২০১৮ সালে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল মাদুশাঙ্কার। মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন ও মাহমুদউল্লাহ রিয়াদের উইকেট শিকার করেছিলেন তিনি। অভিষেকেই হ্যাটট্রিক করে নজর কেড়েছিলেন এই পেসার। লঙ্কান ক্রিকেটের আস্থার মুখ হয়ে ওঠার পথে বাঁধা হয়ে দাঁড়াল ২৫ বছর বয়সী পেসারের এই কুকীর্তি।

ওই একটাই ওয়ানডে খেলার সুযোগ হয়েছে তার। তবে আরও দুইটা টি-টোয়েন্টি খেলেছিলেন মাদুশাঙ্কা। আন্তর্জাতিক ক্রিকেটে মোট ৫টি উইকেট তার দখলে। পাকিস্তানের বিপক্ষে সিরিজে দলে ডাক পেলেও খেলা হয়নি। ভারত ও বাংলাদেশের বিপক্ষে নিদাহাস ট্রফিতেও ডাক পেয়েছিলেন, কিন্তু চোটের কারণে সেই সিরিজও তার খেলা হয়ে ওঠেনি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ