ঢাকা, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শালির বিয়েতে করোনা আক্রান্ত দুলাভাই: বর-কনেসহ ১০৫ জন কোয়ারেন্টাইনে

প্রকাশিত: মঙ্গলবার, জুন ২, ২০২০ ১:১৭ অপরাহ্ণ  

| হাবিব, ডেস্ক এডিটর

চলছে শালির বিয়ে। আর এর মধ্যেই বিয়ে বাড়িতে এসে হাজির দুলাভাইয়ের করোনা পরীক্ষার রেজাল্ট। জানা গেল, করোনায় আক্রান্ত হয়েছে দুলাভাই। ফলে বিয়ে বাড়িতে বর-কনেসহ মোট ১০৫ জন সদস্যকেই পাঠানো হল কোয়ারেন্টাইনে। ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ছিদোয়ারাত এলাকায়।

ওই বিয়েবাড়ির আমন্ত্রিত অতিথিদের সূত্রে জানা ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, কনের দুলাভাই করোনার কোনও উপসর্গ ছিল না। কিন্তু তার টেস্ট করা হয়েছিল। বিয়ে বাড়িতেই তার করোনা টেস্টের রিপোর্ট এসে পৌঁছায়।

সেখানে দেখা যায়, দুলাভাইয়ের রিপোর্ট পজিটিভ। এই পরিস্থিতিতে বিয়েবাড়িতেই এসে পৌঁছে যায় স্থানীয় মেডিকেল টিম। পরিস্থিতি দেখে ওই বিয়েবাড়ির আত্মীয়স্বজন ও আমন্ত্রিত ১০৫ জনকেই কোয়ারেন্টাইনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

গোটা ভারতেজুড়ে এখনও যে কোনও ধরনের জমায়েতে নিষেধাজ্ঞা জারি রয়েছে। সেখানে শতাধিক মানুষ নিয়ে বিয়েবাড়ির আয়োজন করায় এমনিতেও আইন ভাঙা হয়েছে। কিন্তু তার চেয়েও বড় প্রশ্ন হল, এক আনন্দ উৎসবে যোগ দিতে এসে এভাবে ভাইরাসের আস্ফালন! চিন্তায় আমন্ত্রিতদের সকলেই।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ