ঢাকা, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

নড়াইলে দু’পক্ষের সংঘর্ষে আহত ১২

প্রকাশিত: শনিবার, জুন ৬, ২০২০ ১০:০৯ অপরাহ্ণ  

| উজ্জল রায়, নড়াইল

নড়াইলের খালে মাছ ধরাকে কেন্দ্র করে বিরোধের জেরে সংঘর্ষে দু’পক্ষের অন্তত ১২জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (৬ জুন) দুপুরে সদর উপজেলার চররামসিদ্ধি গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর আহত ২ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপতালে নেয়া হয়েছে। অন্যদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুই জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রামসিদ্ধি খালে বাঁধ দিয়ে মাছ ধরাকে কেন্দ্র করে ঐ গ্রামের ফকির বংশ ও সিকদার বংশের লোকজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে শনিবার উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে নারিসহ উভয়পক্ষের অন্তত ১২জন আহত হয়। আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে আজিজুর ফকির ও জুবায়ের নামে গুরুত্বর দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে হাসপাতাল চত্বর থেকে ২জনকে পুলিশ আটক করেছে।

নড়াইল সদর হাসপাতালের ইর্মাজেন্সি মেডিকেল অফিসার ডা. মোঃ জিন্দার চৌধুরী বলেন, ‘বেশীর ভাগই রোগীর মাথায় ইনজুরি রয়েছে। এদের মধ্যে দু’জনের গুরুতর জঘম থাকায় তাদের উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানো হয়েছে। অন্যদের নড়াইল সদর হাসপাতালে চিকিৎসা চলছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ