ঢাকা, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

গা চুলকাতে গিয়ে ৮০০ ঘরের বিদ্যুৎ বিচ্ছিন্ন করল ষাঁড়!

প্রকাশিত: শনিবার, জুন ৬, ২০২০ ১০:১৬ অপরাহ্ণ  

| হাবিব, ডেস্ক এডিটর

বিদ্যুতের খুঁটির সঙ্গে গা ঘষে চুলকাতে গিয়ে খুঁটি থেকে বিদ্যুতের ট্রান্সফর্মার ছিটকে ফেলে ৮০০ ঘরের বিদ্যুতের লাইন বিচ্ছিন্ন করে দেয় একটি ষাঁড়। বৃহস্পতিবার (৭ মে) রাতে স্কটল্যান্ডে চ্যাপেলটনের ইস্ট শাওনহিলে এই ঘটনা ঘটেছে।

রন নামে ষাঁড়টির মালিক হ্যাজেল লাফন। তিনি নিজে বিশ্বাস করতে পারছেন না, এই ঘটনায় কীভাবে তার ষাঁড়টি বেঁচে গেল। মাঠে বিদ্যুতের খুঁটিতে থেকে ট্রান্সফর্মার ফেলে দিলেও সেটির কাছে ভিড়েনি।

ভয় পেয়েই দৌড়ে দূরে সরে যায়। ফলে এগার হাজার ভোল্টের বিদ্যুতের ধাক্কা থেকেও সে বেঁচে যায়। এদিকে এই ঘটনায় অন্তত ৩টি গ্রামে ৮০০ ঘরবাড়িতে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। প্রায় ৫-৬ ঘণ্টা অন্ধকারে ছিল গ্রামগুলো। শুক্রবার সকালে কর্তৃপক্ষ ট্রান্সফর্মার ঠিক করতে আসলে তারা দেখেন বিদ্যুতের খুঁটিতে আঁচড়ের দাগ।

লাফন বলেন, লাইন ঠিক করতে আসা প্রকৌশলীরা বলল খুঁটির ষাঁড়টি পাছা চুলকাতে গিয়ে এই ঘটনা ঘটে ঘটতে পারে। এদিকে এই ঘটনায় রনকে দেখার জন্য উৎসুখ মানুষের ভীড় লেগে যায় লাফনের খামারের সামনে। সাক্ষাৎ মৃত্যু থেকে বেঁচে এসে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে সে। রীতিমতো গ্রামের সেলিব্রেটি সে এখন!

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ