ঢাকা, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

অঙ্কিতার ঘরে ছড়িয়ে ছিটিয়ে সুশান্তের স্মৃতি

প্রকাশিত: মঙ্গলবার, জুন ৩০, ২০২০ ৭:৪৩ অপরাহ্ণ  

| আন্তর্জাতিক ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করতে শোনা যায়নি অঙ্কিতা লোখন্ডেকে। সুশান্তের মৃত্যুর পর সংবাদমাধ্যমের সামনে কোনও প্রতিক্রিয়াও জানাননি অঙ্কিতা। তবে প্রিয় মানুষের শেষকৃত্যের পর তাঁর পরিবারের সঙ্গে ব্যান্দ্রার ফ্ল্যাটে দেখা করতে ছুটে যান অঙ্কিতা, তেমনি পাটনাতেও সুশান্তের বাবার সঙ্গে দেখা করেন তিনি। ফলে সুশান্তের মৃত্যুর পর অঙ্কিতার মনের অবস্থা কেমন, তা কেউ কল্পনা করতে পারবেন না বলে সম্প্রতি মন্তব্য করেন সন্দীপ সিং।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অঙ্কিতার সঙ্গে প্রয়াত অভিনেতার জীবনের বিভিন্ন মুহূর্ত উঠে আসে সংবাদমাধ্যমের পাতায়। এবার অঙ্কিতার সঙ্গে তাঁর মায়ের একটি ছবি শেয়ার করা হয় সুশান্ত-অঙ্কিতার পেইজ থেকে। সেখানে অঙ্কিতার সঙ্গে তাঁর মায়ের ছবি দেখা যায়। তবে অঙ্কিতার ঘরের দেওয়ালে সুশান্তের সঙ্গে তাঁর জীবনের বিভিন্ন মুহূর্ত ফুটে ওঠে ছবির মাধ্যমে।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদ হলেও, অঙ্কিতা যে কোনওদিন তাঁর ভালোবাসার মানুষকে ভুলতে পারেননি, তা কাই পো চে অভিনেতার মৃত্যুর পর বেশ স্পষ্ট।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ