ঢাকা, ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যুতে খাগড়াছড়ি পৌর মেয়র’র শোক

প্রকাশিত: শুক্রবার, জুলাই ১০, ২০২০ ৪:২৪ অপরাহ্ণ  

| নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি

দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী, সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী এবং আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খাগড়াছড়ি পৌর মেয়র আলহাজ্ব রফিকুল আলম ।

শুক্রবার (১০ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া এক শোক বার্তায় মেয়র রফিকুল আলম সাহারা খাতুনের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। তার আত্মার মাগফেরাত কামনা করেন।

মেয়র বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য, বাংলাদেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এবং সাবেক তার ও টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করছি।

বৃহস্পতিবার (৯ জুলাই) বাংলাদেশ সময় রাত ১১টা ৪০ মিনিটে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন। জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুনকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। ২৪ জুন চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে বিদেশ নেওয়ার পক্ষে মত দেন।

গত সোমবার (৬ জুলাই) এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে থাইল্যান্ডের ব্যাংককে নিয়ে যাওয়া হয়। ওই দিন বিকেল ৪টার দিকে তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ