ঢাকা, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শুভ জন্মদিন মিষ্টি নায়িকা পূর্ণিমা

প্রকাশিত: শনিবার, জুলাই ১১, ২০২০ ১১:৩৭ পূর্বাহ্ণ  

| দেশজুড়ে ডেস্ক

আজ ১১ই জুলাই বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন। পূর্ণিমা ১৯৮১ সালে আজকের এই দিনে চট্টগ্রামের ফটিকছড়িতে জন্মগ্রহণ করেন। ব্যক্তিগত জীবনে পূর্ণিমার ডাকনাম রীতা। পূর্ণিমার পিতার নাম মোঃ হানিফ ও মাতার নাম সুফিয়া খাতুন। একমাত্র বোনের নাম রেখা।

রিয়াজের সঙ্গে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। জনপ্রিয়তাও পান এই নায়কের সাথে জুটি বেঁধে। ‘এ জীবন তোমার আমার’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘মনের মাঝে তুমি’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘হৃদয়ের কথা’, ‘শাস্তি’, ‘খবরদার’, ‘শ্বশুর জামাই’, ‘টক ঝাল মিষ্টি’ ইত্যাদি ছবিগুলো জুটি হিসেবে রিয়াজ-পূর্ণিমাকে অনন্যতা দিয়েছে।

রিয়াজের সঙ্গে জুটি হয়ে তুমুল সফলতা পেলেও আমিন খান, ফেরদৌস, মান্নাসহ অনেক নায়কের সাথে অভিনয় করেও দর্শকপ্রিয় ছবি উপহার দিয়েছেন এ নায়িকা।

ব্যক্তিজীবনে ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তান জন্ম দেন এ অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন তিনি আরশিয়া উমাইজা। স্বামী সংসার নিয়ে বেশ কেটে যাচ্ছে পূর্ণিমার দিন।

বর্তমানে সিনেমায় খুব একটা নিয়মিত নন। সর্বশেষ তার হাতে ‘জ্যাম‘ ও ‘গাঙচিল’ নামের দুইটি সিনেমা রয়েছে। যেগুলো পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে খুব এক্টিভ পূর্ণিমা। প্রায় প্রতিদিনই ছবি দেন, যা তার ভক্তদের আন্দোলিত করে। জন্মদিন উপলক্ষে ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

বাংলা চলচ্চিত্রের এই গ্ল্যমারাস অভিনেত্রীর জন্মদিনে পিপলস নিউজ পরিবারের পক্ষ থেকে রইলো শুভেচ্ছা এবং আগামীর দিনগুলির জন্য শুভ কামনা।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ