ঢাকা, ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

কয়েকদিনের বৃষ্টিতে প্লাবিত চুয়াডাঙ্গার অধিকাংশ এলাকার রাস্তাঘাট

প্রকাশিত: রবিবার, জুলাই ১২, ২০২০ ৭:২৮ অপরাহ্ণ  

| তারিকুর রহমান, চুয়াডাংগা সংবাদদাতা

শনিবার থেকেই চুয়াডাঙ্গা জেলার অধিকাংশ জায়গায় শুরু হয়েছে ভারী বর্ষণ। একটানা ভারী বর্ষণ হচ্ছে ঘণ্টার পর ঘণ্টা ধরে যা আরও কয়েকদিন ধরে চলবে। আর এই ভারী বর্ষণে চুয়াডাঙ্গার অধিকাংশ এলাকার রাস্তাঘাট ও মার্কেটসমূহ পানিতে নিমজ্জিত হয়ে যাচ্ছে। ভোগান্তিতে পড়ছে রাস্তায় চলাচলরত মানুষজন ও পানিতে নিমজ্জিত হওয়া দোকানের মালিকেরা।

গতকাল বৃষ্টির মধ্যেই চুয়াডাঙ্গা পৌর শহরের অধিকাংশ জায়গা পরিদর্শন করেছেন মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু। পানি নিষ্কাশনের জন্য কার্যকরী পদক্ষেপ গ্রহণের জন্য আশ্বাস ও দিয়েছেন।

যেসব এলাকার রাস্তাঘাট এখনো কাঁচা রয়েছে সবচেয়ে ভোগান্তিতে পড়েছে সেসব এলাকার মানুষজন। তবে আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী পুরো সপ্তাহ জুড়েই বৃষ্টির সম্ভাবনা রয়েছে।
রবিবার সকাল থেকেই চুয়াডাঙ্গা জেলার অধিকাংশ সড়ক থেকে পানি নিষ্কাশনের জন্য রাস্তায় নেমে কাজ করেছেন সড়ক বিভাগের কর্মচারীরা।

বৃষ্টিতে কৃষকদের অনেকটা উপকারই হচ্ছে। মাঠের ধানে সেচ দেওয়া লাগছে না বৃষ্টির কারণে। বৃষ্টি নাহলে প্রায় প্রতিদিনই ধানে সেচ দেওয়া লাগতো। তবে টানা বৃষ্টিতে মরিচ গাছের ক্ষতির সম্ভাবনা রয়েছে। পাশাপাশি বিলের মধ্যে লাগানো ধান ডুবেও যেতে পারে যদি এভাবে একটানা ভারী বৃষ্টি হতে থাকে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ