ঢাকা, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বরগুনায় মাদক সেবন কালে ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামসহ আটক – ৩

প্রকাশিত: রবিবার, জুলাই ১২, ২০২০ ৮:১০ অপরাহ্ণ  

| আরিফুল ইসলাম মুরাদ, বরগুনা

বরগুনা শহরের চরকলোনী এলাকার তাজবিন আবাসিক হোটেলের ভিআইপি-১ নং কক্ষ থেকে রোববার সন্ধ্যার দিকে মাদক সেবনকালে বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বেতাগী সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামসহ (৪৭) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামাদিও উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত অপর দুজনের নাম মোঃ মহসিন ফয়সাল (৪৫) এবং মোঃ আক্কাস (৪০)। মোঃ মহসিন ফয়সালও বেতাগী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলে জানা গেছে। তিনি বেতাগী পৌরসভার প্রাক্তন মেয়র মোঃ আবুল কাশেমের ছেলে। এছাড়া গ্রেফতারকৃত অপর আসামী মোঃ আক্কাসের বাড়ি বরগুনার ঢলুয়া গ্রামে। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

এ বিষয়ে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে, এম, তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেল তাজবিনে তিনিসহ বরগুনা থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ইয়াবাসেবনকালে ইয়াবাসেবনের সরঞ্জামাদিসহ তাদেরকে গ্রেফতার করে।

এ ঘটনায় মাদক সেবনের অপরাধে বরগুনা থানার এসআই মোঃ মোশাররফ হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ