ঢাকা, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বরিশালে চুরি হওয়া ৪ টি মোটর সাইকেল সহ আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য আটক

প্রকাশিত: রবিবার, জুলাই ১২, ২০২০ ১০:৩৩ অপরাহ্ণ  

| আব্দুল্লাহ আল হাসিব, বরিশাল সদর

বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)’র কাউনিয়া থানা পুলিশের অভিযানে ক্লু লেস মামলায় আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি তাদের কাছ থেকে বরিশাল থেকে চুরি হওয়া দুটিসহ চারটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

রোববার (১২ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (উত্তর)মোঃ খাইরুল আলম।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বরিশাল মেট্রোপলিটনের উত্তর বিভাগের আওতাধীন এলাকা থেকে কয়েকটি মোটরসাইকেল চুরির অভিযোগ থানায় লিপিবদ্ধ হয়। যার সূত্র ধরে ক্লু লেস মামলায় পুলিশ সদস্যরা তাদের কার্যক্রম প্রতিনিয়ত পরিচালনা করে আসছিলো।

সর্বোশেষ গত ১০ জুলাই সোর্সের দেয়া তথ্যানুযায়ী বরিশাল নগরের পলাশপুর ইসলাম নগর এলাকার বাসিন্দা মোঃ জসিম উদ্দিন (২৭) কে আটক করে কাউনিয়া থানা পুলিশ। তাকে জিজ্ঞাসবাদ করে পুলিশ জানতে পারে, গত ২১ জুন কাউনিয়া থানাধীন পেছনের স্কুল সংলগ্ন বাসা থেকে চুরি হওয়া সুজুকি কোম্পানির একটি মোটরসাইকেল চুরি হয়। যে ঘটনায় কাউনিয়া থানায় একটি মামলাও রয়েছে। ওই মোটরসাইকেলটি খুলনা থেকে এসে অহিদ মোল্লা ও রাজু ওরফে কালা রাজু চুরি করে নিয়ে যায়। যেটি খুলনা জেলার তেরখাদা থানা এলাকার একটি গ্যারেজে আছে।

জসিমের দেয়া তথ্যানুযায়ী পুলিশের টিম ১১ জুলাই খুলনা জেলার তেরখাদা থানা এলাকায় অভিযান চালিয়ে সুজন বৈদ্য (২৭) কে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে জসিম ও সুজনের দেয়া তথ্যানুযায়ী সুজুকি কোম্পানির চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

পাশাপাশি তাদের কাছ থেকে কাউনিয়া থানায় লিপিবদ্ধ জানুয়ারি মাসের অপর একটি চুরি মামলার মোটরসাইকেলের তথ্য পায় পুলিশ। যে তথ্যের ওপর ভিত্তি করে গোপালগঞ্জ জেলার হরিদাসপুর এলাকা থেকে মাসুদ রানা এবং শ্রাবণ সরদার ওরফে সুমনকে আটক করা হয়।

উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ খাইরুল আলম জানান, আটক মাসুদ রানা ও শ্রাবণ সরদারকে জিজ্ঞাসবাদ করে তাদের দেয়া তথ্যানুযায়ী যশোর জেলার অভয়নগর থানার আকুঞ্জিপাড়া গ্রামে অভিযান চালানো হয়। ওই গ্রামের হেরিংবনের একটি রাস্তা থেকে বরিশাল থেকে জানুয়ারি মাসে চুরি হওয়া বাজার কোম্পানির পালসার-১৫০ সিসি মডেলের কালো-লাল রংয়ের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এছাড়া এ অভিযানে আরো দুটি মোটরসাইকেল জব্দ করা হয়, যার মালিকানা নিশ্চিতে তদন্ত চলমান রয়েছে জানিয়ে উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম বলেন, আটককৃতদের কাউনিয়া থানা এলাকা থেকে চুরি হওয়া মোটরসাইকেল দুটির মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(উত্তর) মোঃ জাকারিয়া রহমান জিকু, সহকারি পুলিশ কমিশনার আঃ হালিম, কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম, পরিদর্শক (তদন্ত) মোঃ ছগির হোসেন, পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকারসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ