ঢাকা, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজদিখানে নবনির্মিত ভূমি অফিসের উদ্বোধন করলেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার

প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ ৭:৫৯ অপরাহ্ণ  

| মোহাম্মদ রোমান হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়ন ভূমি অফিসের নব নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। গতকাল ১৪ জুলাই মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে ভবনটির উদ্বোধন করেন। পরে দোয়া ও মোনাজাত করা হয়।

ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা উত্তম কুমার সাহার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ডাঃ আশফিকুন নাহার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহমেদ সাব্বির সাজ্জাদ।

আরো উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী শোয়াইব বিন আজাদ, জৈনসার ইউপি চেয়ারম্যান হাজী রফিকুল ইসলাম দুদু, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল করিম প্রমুখ। এ সময় জেলা প্রশাসক বলেন, ইউনাইটেড ন্যাশন পাবলিক সার্ভিস এ্যাওয়ার্ড ২০২০।

এটা অতঢন্ত সম্মান জনক একটা পুরস্কার। বিশ্বের অনেক দেশের চাইতে বাংলাদেশ ভালো করছে বলে এ পুরস্কার পেয়েছে। নামজারিতে এটা বড় ভুমিকা রেখেছে। মানুষের একটা বড় চাহিদা মিউটেশন করা। সেটা ঘরে বসে অনলাইনে দেশ ও বিদেশ থেকে সহজেই করতে পারবে। এ পর্যন্ত জেলায় ১২ টি ও সিরাজদিখানে ৩ টার কাজ সম্পন্ন করা হয়েছে। সিরাজদিখানে আরেকটির কাজ চলছে। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে কাজ হবে।

উল্লেখ্য, সমগ্র দেশে শহর ও ইউনিয়ন ভূমি অফিস নিমার্ণ’ শীর্ষক প্রকল্পের আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর বাস্তায়ন করেছে। ১০৩৫ বর্গফুটের এ ভবনটি নির্মাণে ব্যায় হয়েছে প্রায় ৫৪ লাখ টাকা। ২০১৮ সালের নভেম্বরে কাজ শুরু হয়ে ২০ সালের ফেব্রুয়ারীতে শেষ হয়েছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ