ঢাকা, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজদিখানে সাবেক রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী পালন

প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ ৮:১৯ অপরাহ্ণ  

| মোহাম্মদ রোমান হাওলাদার, সিরাজদিখান (মুন্সীগঞ্জ)

সিরাজদিখানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ (মঙ্গলবার) পালিত হয়েছে। গত বছরের এই দিনে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে সিরাজদিখান ইছাপুরা ভাই ভাই সুপার মার্কেটের মেডিলাইফ ডিজিটাল ডায়গনষ্টিক সেন্টারে বিকাল ৫টায় মৃত্যুবার্ষিকী ও স্মরনসভা পালন করেন সিরাজদিখান জাতীয় পার্টি ও সিরাজদিখান উপজেলা শাখার জাতীয় পার্টির অংগসংগঠন। কর্মসূচির মধ্যে ছিল মিলাদ ও দোয়া মাহফিল, খাবার বিতরণ এবং স্মরণসভা। এরশাদের প্রথম মৃত্যু বার্ষিকী ও স্মরণসভায় সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তাইজুল ইসলামের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হাকিম হাওলাদার।

এতে উপস্থিত ছিলে সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জসিম মুন্সী, সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ জাবেদ ওমর (ওমর আালী), সিরাজদিখান উপজেলা জাতীয় পার্টির পচার সম্পাদক মোঃ আলী হোসেন মোল্লা,জৈনসার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাদল, নুরুল ইসলাম প্রমুখ।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ