ঢাকা, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াই কিশোরীকে অপহরণ করলেন ছাত্রলীগ নেতা

প্রকাশিত: মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ ৯:৫১ অপরাহ্ণ  

| মাজহারুল করিম অভি , ব্রাহ্মণবাড়িয়া

কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সুমন রানার বিরুদ্ধে এক কিশোরীকে (১৬) অপহরণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ওই ছাত্রলীগ নেতা ও তার পিতাসহ পাঁচজনের নাম উল্লেখ করে থানায় মামলা হয়েছে। কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লোকমান হোসেন ১৩ জুলাই থানায় মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অপহরণের শিকার ওই কিশোরীকে উদ্ধারসহ মামলায় অভিযুক্তদেরকে গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে।

মামলায় সুমনের চাচা শামসুল হক, মো. আমান উল্লাহ, নূরে আলম শহীদ নামে আরেক আত্মীয়কে আসামী করা হয়েছে। মামলায় ওই কিশোরীর পিতা অভিযোগ করেন, সুমন রানা তাদের নিকটাত্মীয় ও পাশাপাশি বাড়ির। গত ১২ জুলাই বিনাউটি ইউনিয়নের আদ্রা গ্রামের আজিজুল হকের ছেলে সুমন রানা অপহরণ করে নিয়ে যায় তাঁর মেয়েকে।

এর আগে সুমন বিয়ের প্রস্তাব দিলে রাজি হয় নি। যে কারণে ইচ্ছার বিরুদ্ধে প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে তাঁর মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হয়। তাঁর মেয়েকে বিয়ে পড়ানোসহ ধর্ষণের আশঙ্কা করছেন তিনি। তবে সুমন রানার ছেলে আজিজুল হক এ অভিযোগ অস্বীকার করেন। মঙ্গলবার সন্ধ্যায় তিনি বলেন, ‘ওই মেয়েই আমার ছেলেকে নিয়ে চলে গেছে। এখন আমিসহ পরিবারের অন্যান্য সদস্যদেরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ