২৫শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, মঙ্গলবার

কলাপাড়ায় পুলিশের উপর হামলা ও হ্যান্ডকাপ ছিনতাই ॥

আপডেট: জানুয়ারি ১৪, ২০২০

| রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা

কলাপাড়ায় মাদকের অভিযান চালাতে গিয়ে পুলিশ উপ-পরিদর্শক সহ দুই কনেষ্টেবল স্থানীয়দের হামলার শিকার হয়েছে। এসময় পুলিশের কোমর থেকে একটি হ্যান্ডকাপ ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসীরা। সোমবার রাতে উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। আহত উপ-পরিদর্শক আসলাম, কনেষ্টেবল শাওন ও করুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় এস.আই আসলাম বাদী হয়ে রাব্বি (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে প্রধান করে চার জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ২৭ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার কোন আসামী গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আহত পুলিশ পরিদর্শক আসলাম জানান, মধ্যটিয়াখালী গ্রামের একটি খালের পাড়ে ইয়াবা ট্যাবলেট বিক্রির সময় গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে সেসহ দুই কনেষ্টেবল পৌছলে মাদক ব্যবসায়ী রাব্বি পুলিশ দেখে খালের ভিতর ঝাঁপ দেয়। তাকে ধরতে তিনিও খালে ঝাঁপ দেন। এসময় রাব্বির ডাক চিৎকারে তার মা, ভাই-বোনসহ স্থানীয় লোকজন এসে তাদের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপ ছিনিয়ে নেয়। তাৎক্ষনিক থানায় খবর দিলে আরো পুলিশ এসে রাব্বির বাড়ীর উঠান থেকে রাব্বি’র ভেজা প্যান্টের পকেট থেকে হ্যান্ডকাপটি উদ্ধার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এখন পর্যন্ত এ মামলার কোন আসামী গ্রেফতার করা যায়নি। তবে অভিযান অব্যাহত আছে।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

আরও পড়ুন

%d bloggers like this: