ঢাকা, ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ইবি তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

প্রকাশিত: শনিবার, আগস্ট ৮, ২০২০ ১০:০৮ অপরাহ্ণ  

| রাকিব হোসেন, ইবি

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় নির্দেশনায় ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২০-২০২১ কার্যবর্ষের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে ব্যবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এস এ এইচ ওয়ালীউল­াহ মনোনিত হয়েছেন।

শনিবার (৮ই আগষ্ট) ফোরামের নব নির্বাচিত সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালীউল­াহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি রাশেদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসনেয়ারা খাতুন, সাংগঠনিক সম্পাদক আবু তালহা আকাশ এবং সহ সাংগঠনিক সম্পাদক মারুফ হাসেন।

এছাড়াও অর্থ সম্পাদক ফুহাদ হাসান, দপ্তর সম্পাদক নাজমুস সাকিব, উপ দপ্তর সম্পাদক মাইদুল ইসলাম, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক অনিল মাে. মােমিন এবং সাহিত্য ও প্রচার সম্পাদক শ্যামলী তানজিন অনু মনোনিত হয়েছেন বলে বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়।

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নব-নির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন,‘ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় ২০২০-২১ কার্যবর্ষের নব নির্বাচিত সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতার মাধ্যমে সৃষ্টিশীল লেখক তৈরির পাশাপাশি সুন্দর সমাজ গঠনে অবদান রাখতে চাই।’

উলে­খ্য, গত ৬ আগস্ট ফোরামের কেন্দ্রীয় সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হােসেন আজাদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে দুই সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এসময় আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেওয়া হয়।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস ও মতামত কলামে লিখতে পারেন আপনিও – Peoplesnews24.com@gmail.com ইমেইল করুন  

সর্বশেষ

জনপ্রিয় সংবাদ